ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

লাইফস্টাইল

৫০ স্বাবলম্বী নারীকে স্বীকৃতি দিল পপ অফ কালার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫১ ঘণ্টা, মার্চ ২৮, ২০২২
৫০ স্বাবলম্বী নারীকে স্বীকৃতি দিল পপ অফ কালার

নিজ নিজ পেশায় স্বাবলম্বী ও সফল ৫০ জন নারীকে উৎসাহ দানের লক্ষ্যে স্বীকৃতি দিয়েছে নারীদের নিয়ে কাজ করা জনপ্রিয় কমিউনিটি পপ অফ কালার। নারী দিবস উদযাপন উপলক্ষে মার্চ মাসজুড়ে আয়োজিত বিভিন্ন কর্মসূচির ধারাবাহিকতায় ২৫শে মার্চ শুক্রবার রাজধানীর হোটেল আমারি ঢাকায় সর্বজয়া নামে এ অনুষ্ঠানের আয়োজন করে পপ অফ কালার।

 

অনুষ্ঠানে স্বীকৃতিপ্রাপ্ত সফল নারীদের হাতে সম্মাননা স্বারক তুলে দেন পপ অফ কালালের প্রতিষ্ঠাতা টিঙ্কার জান্নাত মিম। এ আয়োজনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের ডেপুটি কমিশনার ফরিদা ইয়াসমিন, প্রথম আলো'র ইয়ুথ বিভাগের প্রধান মুনির হাসান, ব্র্যাক ব্যাংক-তারা বিভাগের ভাইস প্রেসিডেন্ট মেহরুবা রেজা।  

অনুষ্ঠানে নারীদের ব্যবসার প্রসার, ব্র্যান্ডিং, হেলথকেয়ার, বিউটি ও স্কিল ডেভেলপমেন্ট বিষয়ক সেশনে আলোচনা করেন অতিথিরা।  

সর্বজয়া আয়োজন সম্পর্কে পপ অফ কালার এর প্রতিষ্ঠাতা টিংকার জান্নাত মিম বলেন, অনেক প্রতিকূলতা অতিক্রম করে স্বাবলম্বী হওয়া ৫০ জন নারীকে আমরা স্বীকৃতি দিচ্ছি এই অনুষ্ঠানে। আমরা কোনো অ্যাওয়ার্ড বা পুরস্কার দিচ্ছি না, আমরা কঠোর পরিশ্রম করে এগিয়ে যাওয়া এই নারীদের স্বীকৃতি দিচ্ছি যাতে করে তাদের দেখে আমাদের কমিউনিটির অন্যরাও উৎসাহ পান।  

পপ অফ কালারের আয়োজনে এই সর্বজয়া অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক দারাজ বাংলাদেশ, পাওয়ার্ড বাই স্পন্সর গোল্ডেন রোজ, ইন অ্যাসোসিয়েশন উইথ এম অ্যান্ড এম ও স্কয়ার টয়লেট্রিস, কো স্পন্সর লুক্সে ও পিওরিটি, সাপোর্টেড বাই সিগনেচার কালেকশন, মারাভ বাই নাজিয়া, আজীলা বাই নিধা, ইনায়রা, প্রিয়াম, ড্যাজলিং ড্রেস বাই মাশরুফা, বেভারেজ পার্টনার কোকাকোলা, হেলথ কেয়ার পার্টনার ল্যাব এইড গ্রুপ, বিউটিফিকেশন পার্টনার লিয়া'স বিউটি বক্স, স্ট্রাটেজিক পার্টনার মুনির হাসান, লজিস্টিক্স পার্টনার ই-কুরিয়ার, ফটোগ্রাফি পার্টনার নিজল ক্রিয়েটিভ ফটোগ্রাফি, ইভেন্ট পার্টনার এলিগ্যান্ট ইভেন্ট, পাবলিকেশন পার্টনার মুন্নু সিরামিকস, ইংলিশ উইথ সাবরিনা, সূচী শৈলী, তপথী ফিয়োরোলা, রেজেনা'স ইয়েলো মার্ট, ফ্লিয়ার কালেকশন এবং নিউট্রিশান পার্টনার গ্রামিন ডানোন।

পপ অফ কালার বাংলাদেশের অন্যতম একটি রেজিস্টার্ড ফিমেল কমিউনিটি। ২০১৪ সালে শুরু হওয়া এই অর্গানাইজেশনের মূল উদ্দেশ্য হল শারীরিক, মানসিক এবং অর্থনৈতিকভাবে নারীদেরকে স্বাবলম্বী করতে বিনামূল্যে সাহায্য করা।  

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, মার্চ ২৮, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।