ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

থানাহাজতে আসামি অসুস্থ, হাসপাতালে নিতেই মৃত ঘোষণা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
থানাহাজতে আসামি অসুস্থ, হাসপাতালে নিতেই মৃত ঘোষণা উত্তরা-পূর্ব থানা: ফাইল ফটো

ঢাকা: রাজধানী উত্তরা পূর্ব থানাহাজতে থাকা অবস্থায় হিরন (৫০) নামে এক ব্যক্তি অসুস্থ হয়ে পড়েন। পরে পুলিশ তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বুধবার (৩০ নভেম্বর) রাত পোনে ৮টার দিকে এ তথ্য নিশ্চিত করেন উত্তরা পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম।

তিনি জানান, আজ বিকেলের দিকে উত্তরা ৬ নাম্বার সেক্টর রাজউক ভবনের ৪ তলায় দুই ব্যক্তি মারামারি করছে। এমন সংবাদে সেখান গিয়ে হিরন নামে একজনকে থানায় এনে হাজতে রাখা হয়। এর কিছুক্ষণ পর হাজতে থাকা অবস্থায় কিরন অসুস্থ হয়ে পড়ে। পরে দ্রুত তাকে কুয়েত মৈত্রী হাসপাতালে নিয়ে গেলে বিকেলের দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থলের আশপাশের লোকজনের বরাত দিয়ে তিনি আরো জানান, হিরন এক ব্যক্তিকে মারধর করেছেন। যেই ব্যক্তি তার মারধরের শিকার হয়েছেন। ওই ব্যক্তি মামলার বাদী হচ্ছিলেন। এরমধ্যে হাজতে থাকা অবস্থায় হিরন অসুস্থ হয়ে পড়েন। পরে হাসপাতালে মারা যান।

বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। মরদেহ আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হবে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।