ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গজারিয়ায় ৮ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করলো তিতাস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
গজারিয়ায় ৮ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করলো তিতাস

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের গজারিয়ায় আট হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড। প্রায় ৯ কিলোমিটার এলাকা জুড়ে ছিল এ অবৈধ গ্যাস লাইন।

মঙ্গলবার (০৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টা থেকে শুরু হয় সংযোগ বিচ্ছিন্ন করার অভিযান, চলবে বিকেল পর্যন্ত। উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের বালুয়াকান্দি, কাজীরগাঁও, শান্তি নগর, ছোট রায়পাড়া, বড় রায়পাড়া, আড়ালিয়া, মুদারকান্দি গ্রামের এসব অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড সোনারগাঁও জোনাল বিপণন বিভাগের উপ মহাব্যবস্থাপক প্রকৌশলী সুরুজ আলমের নেতৃত্বে পরিচালিত অভিযানে অবৈধ পাইপলাইনগুলো জব্দ করা হয়েছে। তিনি বলেন, বালুয়াকান্দি ইউনিয়নের বালুয়াকান্দি কবরস্থান ও বালুয়াকান্দি বাস স্ট্যান্ড গ্রাম থেকে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিনে অভিযান শুরু করি। এ সময় বালুয়াকান্দি, কাজীর গাঁও, শান্তি নগর, ছোট রায়পাড়া, বড় রায়পাড়া, আড়ালিয়া, মুদারকান্দি গ্রাম পর্যন্ত প্রায় ৯ কিলোমিটার অবৈধ গ্যাস বিতরণ লাইন বিচ্ছিন্ন করা হয়। লাইনটির মাধ্যমে অন্তত আট হাজার সংযোগ চালু ছিল। গজারিয়া উপজেলায় আরও কিছু অবৈধ গ্যাস লাইন চালু আছে বলে আমরা খবর পেয়েছি। পর্যায়ক্রমে অভিযান পরিচালনা করে সবগুলো লাইন বিচ্ছিন্ন করা হবে।

অভিযানের সময় যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে সেখানে আরও ছিলেন গজারিয়া থানার উপ-পরিদর্শক সেকান্দার আলী, মো. আবুল কালাম, মো. তুষার, দেলোয়ার হোসেন ও সেকান্দর হোসেনসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা।

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।