ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

হরিণাকুণ্ডুতে ব্যবসায়ী হত্যা মামলার আসামি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৮ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
হরিণাকুণ্ডুতে ব্যবসায়ী হত্যা মামলার আসামি আটক

ঝিনাইদহ: ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার কসাই মোড় এলাকায় ব্যবসায়ী হামিদুর ইসলাম জনি হত্যা মামলার মূল আসামি সজীব আহমেদ অপুকে (১৯) আটক করেছে র‌্যাব-৬।
 
সোমবার (৫ ডিসেম্বর) রাতে কুষ্টিয়া জেলার মনহরদী এলাকা থেকে তাকে আটক করা হয়।

তিনি ওই উপজেলার আদর্শ আন্দুলিয়া গ্রামের আফজাল হোসেনের ছেলে।  

ঝিনাইদহ র‌্যাব-৬ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো. রাসেল জানান, জেলার হরিণাকুণ্ডু উপজেলার কসাই মোড় এলাকায় জনির মোবাইলের দোকান আছে। আসামি অপু কয়েকদিন আগে সেই দোকান থেকে ৬১ হাজার টাকা মূল্যের দুটি মোবাইল বাকিতে ক্রয় করেন। পাওনা টাকা আদায়কে কেন্দ্র করে দুজনের মধ্যে বাগবিতণ্ডা সৃষ্টি হয়। এরই জেরে সোমবার বিকেলে আসামি অপু দোকানে ঢুকে জনিকে ছুরিকাঘাত করে হত্যা করে পালিয়ে যায়।

এ ঘটনায় নিহতের ভাই ছাব্বির আহমেদ বাদী হয়ে অপুসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে হরিণাকুণ্ডু থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পর থেকেই র‌্যাব আসামিকে ধরতে অভিযানে নামে। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে আসামি অপু কুষ্টিয়া জেলার মনহরদি গ্রামে অবস্থান করছেন। পরে সেখানে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আসামিকে জেলাহাজতে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানান ওই কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১৩৩৬ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।