ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

দুর্গাপুরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
দুর্গাপুরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ৩

নেত্রকোনা: নেত্রকোনার দুর্গাপুরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে মো.মিলন মিয়া (১৭) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।  

এ ঘটনায় চালকসহ গুরুতর আহত হয়েছে আরও ৩ জন ।

 

মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে পৌর শহরের ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিলন মিয়া পার্শ্ববর্তী কলমাকান্দা উপজেলা বেলতলী গ্রামের আবু সিদ্দিক মিয়ার ছেলে। আহতরা হলেন - নেত্রকোনা সদরের কোনাপাড়া গ্রামের শাহআলম (২০),কেন্দুয়া উপজেলার জুনায়েদ আহমেদ রায়হান (২০) ও মদন উপজেলার চাঁনগাও গ্রামের সামিউল ইসলাম (১৮)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, তারা ৪ জন মোটরসাইকেল যোগে দুর্গাপুরের বিজয়পুরের দিকে বেড়াতে আসতেছিলেন। অপরদিকে দুর্গাপুরের দিকে আসা একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়।

এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মিলনকে মৃত ঘোষণা করেন। অপর ৩ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করা হয়েছে।

দুর্গাপুর থানার উপ-পরিদর্শক(এসআই) সৌরভ সাহা জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ট্রাকটিকে আটক করলেও চালক পালিয়ে যান। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে থানা নেওয়া হবে। স্বজনদের থেকে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২২
এসএএইচ 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ