ঢাকা, রবিবার, ২৪ ভাদ্র ১৪৩১, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

কোটি টাকার হেরোইনের ওপর ঘুমাতেন আশরাফ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
কোটি টাকার হেরোইনের ওপর ঘুমাতেন আশরাফ

সাভার, (ঢাকা): সাভারের হেমায়েতপুরের জয়নাবাড়ি এলাকা থেকে মো. আশরাফ ওরফে ইমাম (৪০) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে ঢাকা জেলা গোয়েন্দা পুলিশ উত্তর বিভাগ (ডিবি)। তিনি কোটি টাকা মূল্যের হোরোইনের ওপর ঘুমাতেন বলে অভিযোগ রয়েছে।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে ঢাকা জেলা গোয়েন্দা পুলিশ উত্তরের কার্যালয়ে এসব তথ্য জানান ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)। তিনি জানান, ইমামের বাড়ি থেকে ১ কোটি ৮০ হাজার টাকা মূল্যের ১ কেজি ৪০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়েছে। তিনি এ মাদকের প্যাকেটগুলো নিজের বিছানার নিচে রাখতেন।

রিয়াজ জানান, বুধবার (৮ ডিসেম্বর) রাত ১০ টার দিকে জয়নাবাড়ি পশ্চিমপাড়া এলাকায় ইমামের বাসায় অভিযান পরিচালনা করে ডিবি। ইমাম মূলত চাঁপাইনবাবগঞ্জ জেলা থানার বটতলা এলাকার বাসিন্দা। তিনি পশ্চিমপাড়া এলাকায় রাজমিস্ত্রির কাজের পাশাপাশি মাদক বিক্রি করতেন।

সংশ্লিষ্ট ঘটনার এক প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে ডিবির অতিরিক্ত পুলিশ সুপার মোবাশশিরা হাবিব খানের নেতৃত্বে জয়নাবাড়ির পশ্চিমপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ডিবি। পরে ইমামের বিছার তোশকের নিচ থেকে পলি ব্যাগে রাখা ১ কেজি ৪০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। যার মূল্য ১ কোটি ৮০ হাজার টাকা।

ওসি মো. রিয়াজ উদ্দিন বলেন, ইমামকে জিজ্ঞাসাবাদ করে জানা গেছে, তিনি চাঁপাইনবাবগঞ্জের সীমান্ত লাগোয়া এলাকা থেকে মাদকদ্রব্যগুলো নিয়ে এসে বিক্রি করতেন। ইমামের বিরুদ্ধে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের হয়েছে। তাকে আদালতে তোলা হবে।

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
এসএফ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।