ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাজিতপুরে ২ স্বাস্থ্য প্রতিষ্ঠানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
বাজিতপুরে ২ স্বাস্থ্য প্রতিষ্ঠানকে জরিমানা

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলায় মেয়াদোত্তীর্ণ ওষুধ, রি-এজেন্ট ও প্রেগনেন্সি টেস্টের কিট রাখার অপরাধে দুই বেসরকারি স্বাস্থ্য প্রতিষ্ঠানকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বৃহস্পতিবার (০৮ ডিসেম্বর) দুপুর থেকে বিকেল পর্যন্ত উপজেলার সরারচর বাজার সংলগ্ন ডায়াগনস্টিক সেন্টারগুলোতে এ অভিযান পরিচালনা করা হয়।

এতে নেতৃত্ব দেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কিশোরগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক।

এ সময় সেখানে আরও উপস্থিত ছিলেন-উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর আমীর খসরু ও উপ-পরিদর্শক (এসআই) ছানোয়ার হোসেনের নেতৃত্বে জেলা পুলিশের একটি তদারকি টিম।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কিশোরগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার দুপুর থেকে বিকেল পর্যন্ত উপজেলার সরারচর বাজার সংলগ্ন ডায়াগনস্টিক সেন্টারগুলোতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় মেয়াদোত্তীর্ণ রি-এজেন্ট ও প্রেগনেন্সি টেস্টের কিট রাখার অপরাধে সাইক মেডিকেল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার অপরাধে মেডিকেয়ার হেলথ সেন্টারকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জনস্বার্থে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের এমন অভিযান চলমান থাকবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ