ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাস বন্ধ থাকলেও স্বাভাবিক আছে রেল চলাচল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
বাস বন্ধ থাকলেও স্বাভাবিক আছে রেল চলাচল ছবি: বাংলানিউজ

ঢাকা: বিএনপির সমাবেশকে কেন্দ্র করে গণপরিবহন বন্ধ থাকলেও স্বাভাবিক আছে রেল চলাচল। নির্দিষ্ট সময়েই স্টেশন ছেড়ে যাচ্ছে ট্রেন।

শনিবার (১০ ডিসেম্বর) দুপুরে কমলাপুর রেলওয়ে স্টেশন ঘুরে এমন চিত্র দেখা গেছে।

ফ্ল্যাটফর্মে দাঁড়িয়ে থাকা তিস্তা এক্সপ্রেসের যাত্রী শাইরুল ইসলামের সঙ্গে কথা হলে তিনি বাংলানিউজকে বলেন, আমরা রংপুর যাবো। সাড়ে ১১টায় ট্রেন ছাড়ার কথা। ছেড়েছে ১১টা ৪৫ মিনিটে। তবুও আমি বলব নির্দিষ্ট সময়েই ছেড়েছে।

রেলওয়ে পুলিশের দায়িত্বপ্রাপ্ত একাধিক কর্মকর্তা রেল চলাচলের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন। এদিকে, রেলস্টেশনের সামনেই যাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করতে কঠোর অবস্থান নিয়েছে র‍্যাব ও রেলওয়ে পুলিশের সদস্যরা।

বেলা ১১ টা ৫১ মিনিটে কমলাপুর রেলওয়ে স্টেশনের সামনে র‍্যাব-৩-এর অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ বলেন, বিএনপির সমাবেশকে কেন্দ্র করে কমলাপুর, টিটিপাড়া ও মতিঝিল এলাকার নিরাপত্তা নিশ্চিতকরণে র‍্যাব-৩ এর প্রায় ২৫০ জন সদস্য মোতায়েন রয়েছেন। যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে র‍্যাব সদস্যরা কাজ করছেন এবং সমাবেশের নিরাপত্তা নিশ্চিত করতেও আমরা কাজ করছি।

তিনি বলেন, আমরা এতক্ষণ আশপাশের এলাকায় টহল দিয়েছি, কোনো ধরনের সন্দেহজনক বা অপ্রীতিকর ঘটনা ঘটতে দেখিনি।

বাংলাদেশ সময়: ১২৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
এমকে/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।