ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

কুমিল্লায় ছেলের শাবলের আঘাতে মা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
কুমিল্লায় ছেলের শাবলের আঘাতে মা নিহত নুরে আলম সবুজ।

কুমিল্লা: কুমিল্লায় ছেলের শাবলের আঘাতে নুরজাহান বেগম (৫৫) রামে এক নারী নিহত হয়েছেন। শনিবার (১০ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে জেলার লালমাই উপজেলার কনকশ্রী গ্রামে এ ঘটনা ঘটে।

 

নিহত নুরজাহান বেগম ওই গ্রামের কামাল হোসেন রাজা মিয়ার স্ত্রী। হত্যাকারী তার ছেলে নুরে আলম সবুজ (৩২)।  

লালমাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আইয়ুব হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নুরে আলমকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

স্থানীয় ওয়ার্ড সদস্য সাইদুল ইসলাম বলেন, এক সপ্তাহ আগে সৌদি থেকে দেশে ফেরেন নুরে আলম। দুই বছর সৌদি থাকলেও দেশে টাকা-পয়সা পাঠাতে পারেননি। বিদেশ থেকে দেশে এসে একবার বাবা কামাল হোসেন রাজা মিয়াকেও মারধর করেন। ঘটনার দিন দুপুরে পার্শ্ববর্তী মামার বাড়িতে গিয়ে মামা, মামাতো বোনকে কাঠ দিয়ে পেটাতে থাকেন নুরে আলম। খবর পেয়ে নুরজাহান বেগম ছেলের হাত থেকে ভাই ও ভাতিজিকে বাঁচানোর চেষ্টা করেন। এ সময় নুরে আলম সবুজ কাঠ ফেলে হাতে শাবল নেন। বাধা দিলে শাবল দিয়ে মা নুরজাহানের মাথায় আঘাত করেন। এতে রক্তক্ষরণ শুরু হলে ঘটনাস্থলেই মায়ের মৃত্যু হয়। পরে নুরে আলম সবুজ বাড়ি এসে কাপড় নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাকে ধরে পুলিশে সোপর্দ করেন।  

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।