ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোরেলগঞ্জে কিশোর হত্যার ঘটনায় প্রতিবন্ধী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
মোরেলগঞ্জে কিশোর হত্যার ঘটনায় প্রতিবন্ধী গ্রেফতার

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে ছুরিকাঘাতে টুটুল হাওলাদার (১৪) নামে এক কিশোর হত্যার ঘটনায় বাকপ্রতিবন্ধী দোকানি রুবেল সমাদ্দারকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ।  

শনিবার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় মোংলা উপজেলার চায়না মার্কেট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার রুবেল সমাদ্দার উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের গুলিসাখালী গ্রামের আলমগীর সমাদ্দারের ছেলে।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের পুলিশ পরিদর্শক এসএম আশরাফুল আলম বলেন, ছুরিকাঘাতে নিহতের ঘটনার পর থেকে ঘাতককে আটক করতে পুলিশ অভিযান শুরু করে। শনিবার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় মোংলা উপজেলার চায়না মার্কেট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।  

রুবেলের স্বীকারোক্তি অনুযায়ী, ঘটনাস্থলের অদূরে রাস্তার পাশে পুতে রাখা হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ছুরি ও টর্চ লাইট উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এর আগে শুক্রবার (৯ ডিসেম্বর) রাতে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের গুলিসাখালী গ্রামে বাকপ্রতিবন্ধী দোকানি রুবেল সমাদ্দারের ছুরিকাঘাতে একই এলাকার কিশোর টুটুল হাওলাদার নিহত হয়।

নিহত টুটুল গুলিশাখালী গ্রামের আব্দুল বারেক হাওলাদারের ছেলে। ময়নাতদন্ত শেষে শনিবার নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

আরও পড়ুন: মোরেলগঞ্জে বাকপ্রতিবন্ধী দোকানির ছুরিকাঘাতে কিশোর নিহত

বাংলাদেশ  সময়: ১৯০৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।