ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

রায়পুরায় জোড়া খুনের ঘটনায় আরও দুই জন গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
রায়পুরায় জোড়া খুনের ঘটনায় আরও দুই জন গ্রেফতার

নরসিংদী: নরসিংদীর রায়পুরার শেরপুরে একটি কলাক্ষেতে জোড়া খুনের ঘটনায় আরও দুই জনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। রোববার ভোরে কিশোরগঞ্জ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

 

রোববার (১১ ডিসেম্বর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. আল আমিন।

গ্রেফতারকৃতরা হলেন, রায়পুরা থানার শেরপুর পশ্চিম পাড়ার তাজুল ইসলামের ছেলে রহমত উল্লাহ (৩২) ও শেরপুর কান্দাপাড়ার লুৎফর মাস্টারের ছেলে সাইফুল ইসলাম (১৮)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ৫ ডিসেম্বর সোমবার দুপুরে রায়পুরার আদিয়াবাদ ইউনিয়নের শেরপুর এলাকার একটি কলাক্ষেত থেকে অজ্ঞাত দুই জনের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে মঙ্গলবার (০৬ ডিসেম্বর) সকালে পরিবারের সদস্যরা কলাক্ষেত থেকে উদ্ধার হওয়া দুই মরদেহের পরিচয় শনাক্ত করেন। পরে রাতেই নিহত আলী হোসেনের স্ত্রী রেনু বেগম বাদী হয়ে অজ্ঞাত আসামী করে রায়পুরা থানায় মামলা করেন। দুই মরদেহ উদ্ধারের পর থেকেই ঘটনাটির ছায়া তদন্ত শুরু করে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।  

মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ও প্রযুক্তির সহায়তায় রায়পুরার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে কামরুল ও কাউসারকে গ্রেফতার করা হয়। পরে তারা বিজ্ঞ আদালতে ঘটনার সাথে জড়িতদের নামসহ দোষ স্বীকার করে ১৬৪ ধারা জবানবন্দি প্রদান করে। তাদের দেওয়া তথ্যমতে গোয়েন্দা পুলিশ রোববার ভোরে কিশোরগঞ্জ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে রহমত ও সাইফুলকে গ্রেফতার করে।  

এ সময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা দুইটি জ্যাকেট ও হাতুরী উদ্ধার করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, জিজ্ঞাসাবাদে জোড়া খুনের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে তারা। তারা সহ মোট ৬ জন এই হত্যাকাণ্ডে অংশগ্রহণ করে বলে জানায়। অনলাইন জুয়া খেলার টাকা-পয়সা লেনদেনের বিরোধ ও নারী ঘটিত প্রণয়ের জেরে এ দুই জনকে কুপিয়ে হত্যা করা হয়। গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মোট ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
এসএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।