ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে কৃষককে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩২ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
মাদারীপুরে কৃষককে কুপিয়ে জখম

মাদারীপুর: মাদারীপুরে এক কৃষককে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে।

রোববার (১১ ডিসেম্বর) রাত ৮টার দিকে সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের জয়ার এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ওই কৃষকের নাম আক্কাস হাওলাদার (৪৫)। তিনি মস্তফাপুর ইউনিয়ন বড় খালপাড় এলাকার লতিফ হাওলাদারের ছেলে। এ সসয় তার সঙ্গে থাকা স্ত্রী ময়না বেগম (৩০) ও শিশু সন্তান রোমান হাওলাদার (৩) আহত হয়।

অভিযোগ উঠেছে মস্তফাপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য জিয়াউল হাওলাদারসহ ৪-৫ জনের একটি দল তাকে কুপিয়ে জখম করে।

জানা গেছে, চলতি বছরের অক্টোবর মাসের ১০ তারিখে ৩টি গরু চুরি হয় কৃষক আক্কাস হাওলাদারের। এ নিয়ে থানায় অভিযোগ করেন ভুক্তভোগী আক্কাস হাওলাদার। এ ঘটনাকে কেন্দ্র করে কৃষক আক্কাস হাওলাদারের সঙ্গে বিরোধ সৃষ্টি হয় মস্তফাপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য জিয়াউল হাওলাদারের।  

রোববার সন্ধ্যায় আক্কাস হাওলাদার তার স্ত্রী ও শিশু সন্তানকে নিয়ে মাদারীপুর শহরের এক আত্মীয়ের বাসা থেকে বাড়ি ফিরছিলেন। এমন সময় দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায় জিয়াউল হাওলাদার ও তার অনুসারীরা। এতে গুরুতর আহত হয় কৃষক আক্কাস হাওলাদার, তার স্ত্রী ও শিশু সন্তান। পরে তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন।

আহত আক্কাস হাওলাদার বলেন, আমার গরু চুরি হওয়া নিয়ে জিয়াউল মেম্বার আমার সঙ্গে তর্ক করতে আসে। আজ সন্ধ্যায় বাড়ি ফেরার পথে তিনিসহ ৪-৫ জনের একটি দল রামদা, ছেন, কুড়াল, হাতুর নিয়ে আমার ওপর হামলা করে গুরুতর আহত করে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ভুক্তভোগী লিখিত অভিযোগ দিলে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৯৩২ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।