ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

ইজি বাইক চোর চক্রের মূল হোতা আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৯ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
ইজি বাইক চোর চক্রের মূল হোতা আটক

বরিশাল: ইজি বাইক চোর চক্রের মূল হোতাকে আটক করেছে বরিশাল র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৮ (র‍্যাব) এর সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে চোরাইকৃত ইজি বাইক ও ব্যাটারি উদ্ধার করা হয়।

সোমবার (১২ ডিসেম্বর) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে র‍্যাব। আটক রাজিব হাওলাদার (৩০) বরিশালের উজিরপুর থানাধীন গাববাড়ি এলাকার জাকির হাওলাদারের ছেলে এবং গরিয়াগাবা এলাকার ভাড়াটিয়া।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, বরিশালের উজিরপুর থানার জয়শ্রী বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। ওই সময় তার কাছ থেকে ইজি বাইকের ৫টি ব্যাটারি ও দুটি ইজি বাইক উদ্ধার করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, উজিরপুরের নরসিংহা এলাকার বাসিন্দা খলিলুর রহমান (৪০) গত ১১ ডিসেম্বর বেলা ১টার দিকে গরিয়াগাবা এলাকার লতা বেগমের বাড়ির সামনের সড়কে তার ইজি বাইকটি রেখে বাড়িতে যান। প্রায় পৌনে এক ঘণ্টা পর ফিরে এসে ইজি বাইকটি আর খুঁজে পাননি। পরে বরিশালের র‍্যাবের সহায়তা চাইলে ইজি বাইক চুরি হওয়ার বিষয়টি খতিয়ে দেখেন তারা।

পরে র‍্যাবের মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলমের নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে উজিরপুর থানাধীন জয়শ্রী বাজার এলাকা সংলগ্ন মেসার্স মা অটো অ্যান্ড চায়না ব্যাটারি দোকানের সামনে থেকে ইজি বাইকের ৫ টি ব্যাটারি ও একটি ইজি বাইক উদ্ধার করেন।

এ সময় রাজিব হাওলাদারকেও আটক করা হয়। পরে রাজিবের দেওয়া তথ্য মতে গরিয়াগাবা এলাকার চৌমুহনী বাজার ব্রিজের ঢাল থেকে আরও একটি চুরি হওয়া ইজি বাইক উদ্ধার করা হয়।

পরে আটকদের বিরুদ্ধে ইজি বাইক চালক খলিলুর রহমান উজিরপুর থানায় একটি মামলা দায়ের করেন। এরপর আসামিকে সেই মামলায় গ্রেফতার দেখিয়ে থানায় হস্তান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ১১১৯ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
এসএম/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।