ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

অশ্লীল ভিডিও ছড়ানোর দায়ে আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
অশ্লীল ভিডিও ছড়ানোর দায়ে আটক ১

ঢাকা: নারীদের অশ্লীল ভিডিও ছড়ানোর দায়ে এক যুবককে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)। আটক যুবকের নাম মো. সালমান মিয়া (২৩)।

তাকে রাজধানীর খিলগাঁও এলাকা থেকে আটক করা হয়।

সোমবার (১২ ডিসেম্বর) সকালে র‌্যাব-৩ এর অধিনায়ক (সিও) লেফট্যানেন্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন। আটক সালমান খিলগাঁও বাসস্ট্যান্ড এলাকার এক নম্বার রোডের ত্রিমোহনীর মো. ফিরোজ মিয়ার ছেলে।

র‍্যাব জানায়, সালমান নারীদের ছবি এডিট করে অশ্লীল ভিডিও ও ছবি তৈরি করতেন। পরে এসব ছবি সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে দেওয়া হতো।

র‍্যাব কর্মকর্তা জানান, রোববার (১১ ডিসেম্বর) গভীর রাতে খিলগাঁও এলাকা থেকে সালমানকে আটক করা হয়। আটক সালমান তার অপরাধের বিষয়টি স্বীকার করেছেন। দীর্ঘদিন ধরেই তিনি নারীদের ছবি ব্যবহার করে ফেইক এডিটের মাধ্যমে অশ্লীল ছবি ও ভিডিও বানিয়ে তা বিভিন্ন সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ব্ল্যাকমেইল করতেন। ব্ল্যাকমেইল বাবদ টাকা পেয়েও এসব ছবি সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে দিতেন সালমান।

তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান র‍্যাব অধিনায়ক।

বাংলাদেশ সময়: ১২৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
এসজেএ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।