ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় ইয়াবাসহ ৩ মাদকবিক্রেতা গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
আশুলিয়ায় ইয়াবাসহ ৩ মাদকবিক্রেতা গ্রেফতার

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় থেকে ৩০০টি ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদকবিক্রেতাকে গ্রেফতার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (১২ ডিসেম্বর) বেলা ১২টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)।

এর আগে, রোববার (১১ ডিসেম্বর) রাতে আশুলিয়ার গাজিরচট পল্লিবিদ্যুৎ এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে মাদক মামলায় তাদের সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়।

গ্রেফতাররা হলেন- আশুলিয়ার গাজিরচটের মৃত জাহিদুল ইসলামের ছেলে রনি খাঁন (৩৪), জামালপুর সদরের পাইববাজার গ্রামের দুলাল মিয়ার ছেলে আনিসুর রহমান (৩২) ও ঝিনাইদহ মহেশপুর নেপা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে সেলিম রেজা (২৭)। তারা তিনজনই আশুলিয়ার বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করে আসছিলেন।

ডিবি পুলিশ জানায়, ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ সাভার, আশুলিয়া, ধামরাই এলাকায় প্রতিদিনই মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করছে। এরই ধারাবাহিকতায় রোববার রাতে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলামের নেতৃত্বে তিন মাদক বিক্রেতাকে আটক করা হয়। এ সময় তাদের কাছে থেকে ৩০০টি ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) বাংলানিউজকে বলেন, ঢাকা জেলা পুলিশ সুপারের নির্দেশে মাদক উদ্ধারে সাড়াশি অভিযান পরিচালনা করা হচ্ছে। এই অভিযানটিও তার একটি অংশ। গ্রেফতার তিন মাদকবিক্রেতার নামে মামলা করে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।