ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে ট্রাক্টর চাপায় মাদরাসাছাত্র নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
নরসিংদীতে ট্রাক্টর চাপায় মাদরাসাছাত্র নিহত

নরসিংদী: নরসিংদীর বেলাবোতে ট্রাক্টর চাপায় আরিয়ান (১৬) নামে এক মাদরাসাছাত্র নিহত হয়েছে।

সোমবার (১২ ডিসেম্বর) সকালে উপজেলার আমলাব ইউনিয়নের রাজারবাগ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আরিয়ান উপজেলার গাংকুল পাড়া এলাকার আরিফ মিয়ার ছেলে। সে বেলাবো হাফিজিয়া মাদরাসার শিক্ষার্থী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে ইটবাহী একটি ট্রাক্টর বেপরোয়া গতিতে বেলাবো হতে বটেশ্বর বাজারের দিকে যাচ্ছিল। একই সময় মোটরসাইকেলে করে রাজারবাগ হতে আরিয়ান ও সোহান নামে দুই বন্ধু বেলাব বাজারের দিকে আসছিল। রাজারবাগ মোড়ের কাছাকাছি ব্রিজ সংলগ্ন স্থানে আসলে মোটরসাইকেল ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের পেছনে থাকা আরিয়ান ছিটকে সড়কে পড়ে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। দুর্ঘটনার পর ট্রাক্টর চালক পালিয়ে যায়।

আমলাব ইউনিয়নের চেয়ারম্যান মো. নুরুল হাসান ভূঁইয়া বলেন, অদক্ষ চালক আর অনুমোদনহীন গাড়ির কারণে এ ধরনের দুর্ঘটনা প্রায়ই ঘটে। আমরা অবৈধ গাড়ি বন্ধে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. ফরিদ উদ্দিন খান বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। গাড়িটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, ১২ ডিসেম্বর, ২০২২
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।