ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফিঙ্গারপ্রিন্টেও পরিচয় মিলছে না ট্রেনের ধাক্কায় নিহত যুবকের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
ফিঙ্গারপ্রিন্টেও পরিচয় মিলছে না ট্রেনের ধাক্কায় নিহত যুবকের

ঢাকা: রাজধানী কুড়িল বিশ্বরোড এলাকায় আলাদা আলাদা স্থানে ট্রেনের ধাক্কায় দুইজন মারা গেছেন। এরমধ্যে নিহত অজ্ঞাতনামা যুবকের ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহ করা হলেও তার নাম ঠিকানা কিছুই পাওয়া যায়নি।

তার বয়স হবে আনুমানিক (২৫) আর অপরজনের নাম হচ্ছে নাজমুল হক (৩০)।

সোমবার (১২ ডিসেম্বর) দুপুরের দিকে বিমানবন্দর রেলস্টেশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) কামরুল হাসান ঘটনা সত্যতা নিশ্চিত করেন।

তিনি বলেন, গতকাল রোববার (১১ ডিসেম্বর) পৃথক পৃথক দুর্ঘটনায় তারা মারা যান।  কুড়িল বিশ্বরোড এলাকায় একটি ট্রেনের ধাক্কায় অজ্ঞাত ওই যুবক মারা যান। নিহতর নাম ঠিকানা জানা যায়নি। তাই ফিঙ্গারপ্রিন্ট থেকে শনাক্ত করার চেষ্টা করা হয়েছিল। সেখানেও কিছু পাওয়া যায়নি। তবে সে ভবঘুরে; হয়তো তার জাতীয় পরিচয় পত্র ছিল না।

তিনি জানান, খিলক্ষেত লা মেরিডিয়ান হোটেলের পাশের রেললাইনে অপর একটি ট্রেনের ধাক্কায় ঘটনা স্থলে মারা যায় নাজমুল হক। তিনি টাঙ্গাইল মির্জাপুর উপজেলার নবগ্রামের রহিম মিয়ার সন্তান। নিহত নাজমুল বিমানবন্দর এলাকায় কনস্ট্রাকশনে চাকরি করতেন। স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে নাজমুল হকের মরদেহ ময়নাতদন্ত ছাড়া হস্তান্তর করা হয়েছে।

এছাড়া অজ্ঞাতনামা ওই যুবকের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, ১২ ডিসেম্বর, ২০২২
এজেডএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।