ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-মাহিন্দ্রা সংঘর্ষে নিহত ১, আহত ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-মাহিন্দ্রা সংঘর্ষে নিহত ১, আহত ৭

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে ট্রাক ও থ্রি হুইলার চালিত মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাতনামা এক যাত্রী নিহত ও আহত হয়েছে আরও ৭ জন।  

সোমবার (১২ ডিসেম্বর) দুপুরে সদর উপজেলার রানিহাটি ইউনিয়নের লালাপাড়া মোড়ে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কে পণ্যবাহী ট্রাক ও যাত্রীবাহী মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে।

আহতরা হলেন, শিবগঞ্জ উপজেলার দৌলতপুর গ্রামের মফিজুল ইসলামের ছেলে সুজন, সাহাপাড়া গ্রামের জিয়াউর রহমানের ছেলে শামীম, দুর্লভপুর গ্রামের তাইজুদ্দিনের ছেলে গোলাম নবী, নাচোল উপজেলার মহিবুর রহমানের শাহিন আলম, রাজশাহীর পবা উপজেলার কাশিয়াডাঙ্গা গ্রামের মনিরুল ইসলামের ছেলে খাইরুল, একই উপজেলার শীতলাই গ্রামের আনারুল ইসলামের ছেলে নাসিম। তবে গুরুতর আহত মাহিন্দ্রার চালক ও নিহত বৃদ্ধের নাম-পরিচয় পাওয়া যায়নি।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর জাহান বলেন, শিবগঞ্জ হতে চাঁপাইনবাবগঞ্জগামী ১১টি গরু বোঝাই একটি ট্রাকের (ঢাকা মেট্রো ট-১৪-৩৯৯৩) সাথে যাত্রীবাহী মাহেন্দ্র গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহিন্দ্র চালকসহ ০৮ জন আহত হয়।  

স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিস কর্মীরা আহতদেরকে উদ্বার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করে। পরে আহতদের মধ্যে গুরুতর আহত মাহেদ্র চালক ও এক বৃদ্ধকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে চিকিৎসকরা। এদের মধ্যে অজ্ঞাতনামা ঐ বৃদ্ধ হাসপাতালে মারা যায়।

তিনি আরও জানান, এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে এবং বর্তমানে সড়কে যান চলাচল স্বাভাবিক আছে।  

এদিকে জেলা হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. শাহরিনা ইসলাম জানান, গুরুতর আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে দ্রুত উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। বাকিদের এখানেই চিকিৎসা দেয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
এসএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।