ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

মিরপুরে বাড়িওয়ালার ধাক্কায় ভাড়াটিয়ার মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
মিরপুরে বাড়িওয়ালার ধাক্কায় ভাড়াটিয়ার মৃত্যু

ঢাকা: রাজধানীর মিরপুরের ভাষানটেক এলাকায় বাড়িওয়ালার ধাক্কায় মারা গেছেনশামসুল হক (৬৬) নামে এক  ভাড়াটিয়া। এ ঘটনায় থানায় হত্যা মামলার পর অভিযুক্ত বাড়িওয়ালা আতিয়ার রহমান মুকুলকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১২ ডিসেম্বর) বিকেলে এই তথ্য নিশ্চিত করেছেন ভাষানটেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম আসাদুজ্জামান।

তিনি জানান, রোববার (১১ ডিসেম্বর) কচুক্ষেতের তামান্না কমপ্লেক্সের পেছনে একটি টিনশেডের বাড়িতে ঝগড়ার এক পর্যায়ে বাড়িয়ালা মুকুল ভাড়াটিয়া শামসুল হককে ধাক্কা দেন। এতে সে পড়ে অসুস্থ হয়ে পড়েন। পরে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত শামসুল হকের বাড়ি বরিশালে। রাজধানীতে ভাঙ্গারি দোকানে মালামাল বিক্রি করতেন এবং পরিবার নিয়ে মুকুলের ওই টিনশেডের বাড়িতে বসবাস করতেন।

ওসি এবিএম আসাদুজ্জামান আরও জানান, ওই বাড়ির কয়েকজন ভাড়াটিয়া মালিক মুকুলের কাছে অভিযোগ করেন শামসুল হক সেখানে থাকলে তারা থাকবেন না। এই কারণে শামসুল হককে বাসা ছেড়ে দিতে বলেন বাড়িওয়ালা মুকুল। বাসা না ছাড়ার কারণে রোববার সন্ধ্যার পর তার সঙ্গে শামসুল হকের ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে মুকুলের ধাক্কায় পড়ে অসুস্থ হয়ে পড়েন শামসুল হক। পরে তাকে হাসপাতালে নেওয়া হলে সেখানে সে মারা যান তিনি।

এ ঘটনায় নিহতের স্ত্রী রোজি  বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন। সেই মামলায় বাড়িওয়ালা মুকুলকে গ্রেপ্তার করা হয়েছে। পরে হাসপাতাল থেকে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়না তদন্তের জন্য সোমবার দুপুরে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।