ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

আগৈলঝাড়ায় ৩০ হাজার মিটার অবৈধ জাল জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
আগৈলঝাড়ায় ৩০ হাজার মিটার অবৈধ জাল জব্দ

বরিশাল: বরিশালের আগৈলঝাড়ায় দেশীয় প্রজাতির মাছ রক্ষায় যৌথ অভিযান চালিয়েছে উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তর। সোমবার (১২ ডিসেম্বর) সকালে পরিচালিত এ অভিযানে ৩০ হাজার মিটার অবৈধ চায়না দুয়ারী জাল জব্দ করা হয়েছে।

উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আলম জানান, সকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার রাজিহার ইউনিয়নের আহুতি বাটরা বিল ও খালে আগৈলঝাড়া থানা পুলিশের সহয়তায় অভিযানটি চালানো হয়। অভিযানে কাউকে আটক করা না গেলেও ৩০ হাজার মিটার অবৈধ চায়না দুয়ারী জাল জব্দ করা হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাখাওয়াত হোসেনের উপস্থিতিতে উপজেলা পরিষদ চত্বরে এসব জাল পুড়িয়ে নষ্ট করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা আইসিটি কর্মকর্তা আমিনুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা দোলন চন্দ্র রায়, উপজেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আলম, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মনিরুজ্জামান তরফদার প্রমুখ।

উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাখাওয়াত হোসেন জানান, দেশীয় প্রজাতির মাছ রক্ষায় অবৈধ নিষিদ্ধ চায়না দুয়ারী জাল ব্যবহার বন্ধে অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
এসএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।