ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজাপুরে নারীকে কুপিয়ে জখম, স্বামী ও পরকিয়া প্রেমিকার নামে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
রাজাপুরে নারীকে কুপিয়ে জখম, স্বামী ও পরকিয়া প্রেমিকার নামে মামলা

ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুর উপজেলার শুক্তাগড় গ্রামে এক নারীকে কুপিয়ে জখম করার ঘটনায় রাজাপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।  

ভুক্তভোগী আমেনা বেগম ওরফে শেফালী দাস বাদী হয়ে হামলাকারী স্বামী আব্দুল্লাহ আল মইন ওরফে অপুর্ব পাল এবং তার পরকিয়া প্রেমিকা জাহানুর বেগমসহ অজ্ঞাত আরও ২/৩ জনকে আসামি করা হয়েছে।

মামলায় উল্লেখ করা হয়, ২০১৫ সালের ১৮ মে হিন্দু রীতি অনুযায়ী পারিবারিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অপুর্ব পাল এবং শেফালী দাস। তাদের ঔরশে দুটি পুত্র সন্তানও জন্ম নেয়। একটি নেট
ব্যাগ কোম্পানির ব্যবসা করতে ঢাকায় বসবাস করতেন তারা। করোনাকালে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ হলে আর্থিক সংকটের মুখে পড়েন। পিত্রালয় থেকে লক্ষাধিক টাকা এনে স্বামীকে ব্যবসা করার জন্য দেওয়া হয়। ইতোমধ্যে অপূর্ব মোবাইল, জুয়া ও মাদকাসক্ত হয়ে পড়েন। পরে ইসলামের প্রতি আকৃষ্ট হয়ে ২০২০ সালের ১৫ জানুয়ারি এফিডেভিট করে কালিমা পড়ে ইসলাম ধর্ম গ্রহণ করে।  

মামলায় শেফালী উল্লেখ করেন, অপূর্ব পরে আমাকে ইসলাম ধর্মের কিছু বইপত্র এনে দেয়। ইসলাম ধর্মের প্রতি আকৃষ্ট হয়ে কালেমা পড়ে ইসলাম ধর্ম গ্রহণ করে ইসলামী শরিয়াহ অনুযায়ী সাড়ে ৩ লাখ টাকা দেন মোহরে উভয়ের মধ্যে বিবাহ সম্পন্ন করা হয়। আমাদের সুখী জীবনের মধ্যে জাহানুর বেগম নামে প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকা তাকে ফুসলিয়ে পরকিয়া প্রেমে আকৃষ্ট করে। আমার স্বামী আমাকে ঢাকার বাসায় রেখে রাজাপুরের শুক্তাগড়ে থেকে আমার সঙ্গে সব ধরনের যোগাযোগ বন্ধ করে দেয়। সে ওই পরকিয়ায় আসক্ত জাহানুর বেগমের সঙ্গে ঝালকাঠিতে ভাড়া বাসা নিয়ে থাকতে শুরু করে। ইতোমধ্যে সে ঢাকায় গিয়ে নেট ব্যাগ তৈরির কারখানাটি বিক্রি করে আমাকে না জানিয়ে বড় ছেলেকে নিয়ে শুক্তাগড়ে চলে আসে। আমি এলাকায় এসে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের অবহিত করে মাহিনুর নামে একজনের বাসায় আশ্রয় নিই। শীতে কাবু ছোট ছেলের জন্য শীতের পোশাক আনতে গেলে ৩ ডিসেম্বর রাত ৭টার দিকে অপু, জাহানারাসহ আরও ২/৩ জন অতর্কিত হামলা চালিয়ে মারধর করে, গলাটিপে ও ধারালো চাকু দিয়ে মাথায় কুপিয়ে হত্যার চেষ্টা করে।

রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় অভিযোগটি গ্রহণ করে মামলা রুজু করেন। ওসি (তদন্ত) মো. মোস্তফা উপপরিদর্শক (এসআই) নাজমুজ্জামানকে তদন্তের নির্দেশ দেন।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।