ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাইকে ঘুরতে বের হয়ে ট্রাকচাপায় প্রাণ গেল ২ স্কুলছাত্রের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৮ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
বাইকে ঘুরতে বের হয়ে ট্রাকচাপায় প্রাণ গেল ২ স্কুলছাত্রের

টাঙ্গাইল: টাঙ্গাইলের ঘাটাইলে ট্রাকচাপায় মোটরসাইকেলে থাকা সাবিক হাসান (১৮) ও সুমন মিয়া (১৮) নামে দুই স্কুলছাত্র নিহত হয়েছেন। এছাড়া মোটরসাইকেলে থাকা সিয়াম (১৮) নামে আরও এক স্কুলছাত্র গুরুতর আহত হয়েছেন।

সোমবার (১২ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের উপজেলার বানিয়াপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার।

নিহতরা হলেন- ঘাটাইল পৌরসভা এলাকার চান্দশী গ্রামের আব্দুস ছামাদের ছেলে সাবিক হাসান ও ঘাটাইল উত্তরপাড়ার মুক্তার আলীর ছেলে সুমন মিয়া।

পুলিশ ও স্থানীয়রা জানান, সাবিক হাসানসহ তিন বন্ধু মোটরসাইকলে নিয়ে বেড়াতে যায়। বেড়ানো শেষ করে ঘাটাইল ফেরার পথে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের বানিয়াপাড়া নামক স্থানে বিপরীত  দিক থেকে আসা একটি একটি গরু বোঝাই ট্রাকের সঙ্গে তাদের মুখমুখি ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই সাবিক ও সুমনের মৃত্যু হয়। এছাড়া গুরুতর আহত অবস্থায় সিয়ামকে টাঙ্গাইল মেডিকল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনায় নিহত ও আহত সবাই ঘাটাইল সরকারি গণ উচ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র। দুই স্কুলছাত্রের অকাল মত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে শত শত লোকজন ঘাটাইল হাসপাতালে ভিড় জমান। নিহত দুই স্কুল ছাত্র তাদের বাবা-মায়ের একমাত্র সন্তান বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ২২৪৬ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।