ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিশ্ববিদ্যালয়ে ভর্তির টাকা না দেওয়ায় বড় ভাইকে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
বিশ্ববিদ্যালয়ে ভর্তির টাকা না দেওয়ায় বড় ভাইকে হত্যা

খাগড়াছড়ি: বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভর্তির টাকা না দেওয়ায় কথা কাটাকাটির জেরে বড় ভাইকে গলা কেটে হত্যা করেছে মো. মোস্তাফিজুর রহমান (১৯) নামে তারই ছোট ভাই।  

সম্প্রতি এমনই চাঞ্চল্যকর এক হত্যাকাণ্ডের তথ্য উদঘাটন করেছে খাগড়াছড়ি জেলা পুলিশ।

ইতোমধ্যে ঘাতক মোস্তাফিজুর রহমানকে আটক করা হয়েছে। তাকে আদালতে তোলা হলে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছে।

এই বিষয়ে মঙ্গলবার বিকেলে খাগড়াছড়ি পুলিশ সুপার মো. নাইমুল হক সাংবাদিকদের জানান, গত ১ নভেম্বর কাতার প্রবাসী মো. সাজ্জাদ হোসেনকে (২৬) মানিকছড়ির কালাপানি এলাকার নিজ বাড়িতে গলা কেটে হত্যা করা হয়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে নিয়ে আসে।

পুলিশ সুপার বলেন, ঘটনার তদন্তে নেমে জানা যায়, মূলত বড় ভাই সাজ্জাদের কাছে চট্টগ্রামের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য টাকা চায় ছোটভাই মোস্তাফিজুর। সাজ্জাদ তা দিতে অস্বীকৃতি জানালে দুজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সাজ্জাদ ছোট ভাইকে হাতুড়ি দিয়ে আঘাত করার চেষ্টা করে। এতে আরও ক্ষুব্ধ হয়ে মোস্তাফিজুর বড় ভাইকে গলা কেটে হত্যা করে।

ব্রিফিংকালে অতিরিক্ত পুলিশ সুপার একেএম এরশাদ হোসেন, রামগড় সার্কেলের সহকারী পুলিশ সুপার একেএম কামরুজ্জামানসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এদিকে, এদিন বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শেখ ফরিদুল আলমের আদালতে তোলা হলে আসামি মোস্তাফিজুর রহমান স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

আরও পড়ুন: কালাপানিতে মিললো প্রবাসীর গলাকাটা মরদেহ

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
এডি/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।