ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শেরপুরের পুনাকের আয়োজনে শীতবস্ত্র বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
শেরপুরের পুনাকের আয়োজনে শীতবস্ত্র বিতরণ

শেরপুর: শেরপুরের ঝিনাইগাতীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বিকেলে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) শেরপুরের আয়োজনে উপজেলার নলকুড়া ইউনিয়নের রাংটিয়া কালিমন্দির মাঠে এ আয়োজন করা হয়।

পুনাক শেরপুর জেলার সভানেত্রী সাজজিদা হক মৌ এর সভাপতিত্বে শেরপুরের পুলিশ সুপার (এসপি) মো. কামরুজ্জামান বিপিএম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ শীতবস্ত্র বিতরণ করেন।

এ সময় পুনাক সভানেত্রী সাজজিদা হক মৌ বলেন, পুনাক একটি সেবামূলক প্রতিষ্ঠান। আমরা আমাদের ক্ষুদ্র প্রয়াস থেকেই পুনাকের মাধ্যমে দরিদ্র, অসহায় মানুষদের সহায়তায় সব সময় এগিয়ে আসি। এরই ধারাবাহিকতায় ঝিনাইগাতী উপজেলার অসহায় ও দুস্থ ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শীতার্ত জনসাধারণের মধ্যে শতাধিক কম্বল দেওয়া হচ্ছে। আমরা যাতে এই মানুষগুলোর জন্য সবসময় এভাবে কাজ করে যেতে পারি সে জন্য সবার দোয়া চাই।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভুইয়ার সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন, শেরপুর জেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি ও বিটিভির সাংবাদিক দেবাশীষ ভট্টাচার্য্য, ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি নবেশ খকশী, বাংলাদেশ কোচ আদিবাসী ইউনিয়ন শেরপুর জেলা শাখার সভাপতি রুয়েল চন্দ্র কোচ, ঝিনাইগাতী উপজেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি শ্রী জীবন কুমার চক্রবর্তী। শীতবস্ত্র বিতরণের এসপি কামরুজ্জামান বিপিএম ও সানজিদা হক মৌ রাংটিয়া পৌঁছালে ঝিনাইগাতী থানা পুলিশের পক্ষ থেকে তাদের শুভেচ্ছা জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।