ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে এসিল্যান্ডের গাড়িতে ইজিবাইকের ধাক্কা, হাবিপ্রবির ২ শিক্ষার্থী আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
দিনাজপুরে এসিল্যান্ডের গাড়িতে ইজিবাইকের ধাক্কা, হাবিপ্রবির ২ শিক্ষার্থী আহত

দিনাজপুর: দিনাজপুরে একটি ইজিবাইক এসিল্যান্ডের গাড়িকে ধাক্কা দিয়েছে। এতে ইজিবাইকে থাকা হাজি মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবির) দুই শিক্ষার্থী আহত হয়েছেন।

 

দিনাজপুর সদর উপজেলা পরিষদের সামনের রাস্তায় মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহত দুই শিক্ষার্থী হলেন- জেলার বোচাগঞ্জ উপজেলার সুলতানপুর এলাকার আমজাদ হোসেনের মেয়ে আমিনা ইয়াসমিন (২০) ও রংপুর মিঠাপুকুর এলাকার ফেলান চন্দ্রের ছেলে পল্লব চন্দ্র (২২)। তারা দুজনেই হাবিপ্রবির অ্যাকাউন্টিং বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী।

আহত শিক্ষার্থী পল্লব চন্দ্র বলেন, সকালে আমরা বিশ্ববিদ্যালয়ের বাস ধরতে পারিনি। তাই ব্যাটারি চালিত ইজিবাইকে করে বিশ্ববিদ্যালয়ের দিকে যাচ্ছিলাম। পথে সদর উপজেলা পরিষদের সামনে আমাদের ইজিবাইকটি এসিল্যান্ডের গাড়িকে ধাক্কা দেয়। এতে আমরা দু’জন রাস্তায় ছিটকে পড়ে আহত হই। খবর পেয়ে সহপাঠীরা এসে আমাদের উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। আমার পায়ে সামান্য আঘাত লেগেছে। আর সহপাঠী আমিনা মাথা ও পায়ে আঘাত পেয়েছে। সে প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

বিষয়টি নিশ্চিত করে দিনাজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রমিজ আলম বলেন, ছোট একটা দুর্ঘটনা ঘটেছে। আমরা খবর পেয়ে মেডিকেলে গিয়ে খোঁজ খবর নিয়েছি। আহত শিক্ষার্থীরা চিকিৎসা নিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।