ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঘরে স্ত্রীর ঝুলন্ত মরদেহ, স্বামী পলাতক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২২
ঘরে স্ত্রীর ঝুলন্ত মরদেহ, স্বামী পলাতক

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর মৃধাবাড়ি এলাকার একটি বাসা থেকে সুমাইয়া হাওলাদার (১৭) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের অভিযোগ, তার স্বামী তাকে হত্যা করে ঝুলিয়ে রেখেছেন।

 

বুধবার (১৪ ডিসেম্বর) দুপুরে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় মৃধাবাড়ির কাজিরগাওয়ের একটি টিনশেড ঘর থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

সুমাইয়ার মা আফরোজা আক্তার বলেন, চার মাস আগে আমার মেয়েকে ভাগিয়ে নিয়ে হুমায়ুন নামক এক ছেলে বিয়ে করে। এর কিছুদিন পর সে চার চার লাখ টাকা যৌতুক দাবি করে। যৌতুকের জন্য প্রায়ই আমার মেয়ের ওপর অত্যাচার করত। গতকাল সন্ধ্যায় সংবাদ পেয়ে আমরা গিয়ে দেখি মেয়ে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলে আছে, খাটে পা লাগানো রয়েছে।

তিনি বলেন, আমার প্রশ্ন আমার মেয়ে যদি আত্মহত্যা করত, তাহলে খাটের সঙ্গে তার পা লেগে থাকবে কেন? সে তো ঝুলেই থাকত। হুমায়ুন তাকে মেরে ঝুলিয়ে রেখেছে। আমি এই ঘটনার সুষ্ঠু বিচার চাই।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মহসিন আলী বলেন, মঙ্গলবার সন্ধ্যায় খবর পেয়ে মৃধাবাড়ির বাসা থেকে মরদেহটি উদ্ধার করি। মরদেহটি ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ছিল। তবে তার স্বামী পলাতক।

এসআই বলেন, পরিবারের পক্ষ থেকে এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৪১৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২২

এজেডএস/আরএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।