ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সাভারে ৫২০ লিটার চোলাই মদসহ আটক ১১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২২
সাভারে ৫২০ লিটার চোলাই মদসহ আটক ১১

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় চোলাই মদ উদ্ধার অভিযানের সময় ডিবি পুলিশের সদস্যদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে ডিবির তিন সদস্যসহ পাঁচজন আহত হয়েছেন।

এ ঘটনায় মদ বিক্রেতাসহ ১১ জনকে আটক করেছে ডিবি পুলিশ।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লব এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার (১৪ ডিসেম্বর) রাতে সাড়ে ১০টার দিকে উপজেলার বুড়ির বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আটকরা হলেন- কল্লোল চাকমা (৩৪), সুইলা মারমা (৩০), রিপন চাকমা (৩৬), ম্যাসামাই মারমা (৪০), পাইজা মারমা (৩৫), সুফেন দেব বর্মা (২১), মংনুচিং মারমা (৩২), পুলক চাকমা (২৩), কমল চাকমা (৩০), আশুতোষ চাকমা (৩১) ও মিক্রা মগ (২৫)। তারা সবাই আশুলিয়ার বুড়ির বাজার এলাকায় ভাড়া বাসায় থাকেন।

পুলিশ জানায়, বুধবার রাতে ওই এলাকায় অভিযানে গিয়ে মিক্রা মগ ও মিকো চাকমাকে আটক করা হয়। ওই সময় তারা চিৎকার করলে আশপাশের আরও অন্তত ১২-১৩ জন পুলিশের ওপর হামলা চালায়। এ সময় তারা মিকো চাকমাকে ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে হামলাকারী ১১ জনকে আটক করা হয়। এরপর অভিযান চালিয়ে মিক্রা মগের বাড়ি থেকে মদ তৈরির বিভিন্ন সরঞ্জামসহ ৫২০ লিটার চোলাই মদ জব্দ করা হয়।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লব জানান, চোলাই মদ জব্দে চালানো অভিযানে পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। একই সময় স্থানীয় দুজনও আহত হন। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এছাড়া হামলা ও মাদক কারবারিতে যুক্ত ১১ জনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২২
এসএফ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।