ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিল চাঁদপুর জেলা আ.লীগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১২ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২২
বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিল চাঁদপুর জেলা আ.লীগ

চাঁদপুর: ৫১তম মহান বিজয় দিবসে চাঁদপুর জেল আওয়ামী লীগের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনাসহ বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে।

শুক্রবার (১৬ ডিসেম্বর) সূর্যোদয়ের সময় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন নেতারা।

এরপর আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

সভাপতি নাছির উদ্দিন আহমেদ বলেন, আমরা ৫১তম বিজয় দিবস উদযাপন করছি। কিন্তু এখনও স্বাধীনতা বিরোধী জামায়াত-শিবির রাজাকার ও তাদের সহযোগীরা নানা ষড়যন্ত্রে লিপ্ত আছে। তাদের সব ধরনের ষড়যন্ত্র আমাদেরকে প্রতিহত করতে হবে। কারণ জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল একটি সুখী ও সমৃদ্ধশালী দেশ গড়া। তার সেই স্বপ্ন বাস্তবায়ন করছেন এবং দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এমন পরিস্থিতে আমাদের ঐক্যবদ্ধ হয়ে উন্নত দেশ গড়ার লক্ষে কাজ করতে হবে।

সভা শেষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুদানের চেক অসহায় ব্যাক্তিদের হাতে তুলে দেওয়া হয়।

সভায় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আবদুর রশিদ সরদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম, সাবেক শ্রম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম ভুঁইয়া, সদস্য অ্যাভোকেট বদিউজ্জামান কিরন, দেলোয়ার সরকার, জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান কালু ভুঁইয়াসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।