ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাইকে বোরকা পেঁচিয়ে তরুণীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৯ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২২
বাইকে বোরকা পেঁচিয়ে তরুণীর মৃত্যু

চাঁদপুর: বন্ধুর সঙ্গে ঘুরতে বের হয়ে বাইকের চেইনে বোরকা পেঁচিয়ে সড়কে চিটকে পড়ে আরিফা আহনাফ জান্নাত (১৯) নামে এক তরুণী নিহত হয়েছেন।

শুক্রবার (১৬ ডিসেম্বর) বেলা আড়াইটার দিকে সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের জাফরবাড়ী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জান্নাত ফরিদগঞ্জ উপজেলার ৮ নম্বর পাইকপাড়া ইউনিয়নের দায়চারা এলাকার বালি চাটিয়া গ্রামের আলী আব্বাস পাটওয়ারীর মেয়ে। তিনি ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ছিলেন।

বন্ধু খলিলুর রহমান (২৬) ফরিদঞ্জ পৌরসভার উত্তর কেরোয়া এলাকার মোস্তফা কামালের ছেলে। তিনি ফেনি জেলায় আনসার সদস্য হিসেবে চাকরি করেন। গত এক মাস আগে তাদের দুইজনের সামাজিক যোগাযোগমাধ্যমে পরিচয় হয়।

নিহতের স্বজনরা জানান, পরিবারের কাউকে না জানিয়ে জান্নাত বাড়ি থেকে বের হয়েছিল।

পাইকপাড়া ইউনিয়নের ইউপি সদস্য সাইফুল ইসলাম জানান, জান্নাত তার বন্ধু খলিলুরের সঙ্গে হাজীগঞ্জে যাওয়ার উদ্দেশে চাঁদপুর হয়ে বাইকে রওয়ানা হন। ঘটনাস্থলে পৌঁছালে অসতর্কতার কারণে বাইকের চেইনে তার বোরকার নীচের অংশ পেছিয়ে যায়। এতে তিনি সড়কে ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পান এবং তার প্রচুর রক্তক্ষরণ হয়। এরপর খলিল নিজেই তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক জান্নাতকে মৃত ঘোষণা করেন।

চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাহেদ জানান, বাইকের চেইনে বোরকা পেছিয়ে জান্নাত নাম এক তরুণীর মৃত্যু হয়েছে। মরদেহ উদ্ধার করা থানায় নেওয়া হয়েছে। এছাড়া জান্নাতের বন্ধু খলিলুরকে থানায় আটক রাখা হয়েছে।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ বাংলানিউজকে বলেন, নিহত জান্নাত ও তার বন্ধু খলিলুরের অভিভাবকরা রাতে থানায় এসেছেন। তাদের সঙ্গে কথা বলে আইনি ব্যবস্থা নিয়ে মরদেহ হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ০৯১৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।