ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

বনানীতে ট্রেনের ধাক্কায় সাবেক ব্যাংক কর্মকর্তা নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২২
বনানীতে ট্রেনের ধাক্কায় সাবেক ব্যাংক কর্মকর্তা নিহত প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর বনানী রেলগেট সংলগ্ন রেললাইনে ট্রেনের ধাক্কায় সিকান্দার আলী (৪৩) নামে সাবেক এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন।

শনিবার (১৭ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

 পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

বিমানবন্দর রেলওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সানমুং মারমা জানান, আজ ভোরে বনানী লেভেলক্রসিংয়ের পাশে রেললাইন ধরে হেঁটে যাওয়ার সময়  ঢাকাগামী উপবন এক্সপ্রেসের ধাক্কায় ঘটনাস্থলেই ওই ব্যক্তির মৃত্যু হয়।

তিনি আরও জানান, তার কাছে থাকা মোবাইলের মাধ্যমে তার পরিচয় শনাক্ত করা হয়। মরদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে ময়নাতদন্ত করা হয়। পরে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

মৃত সেকেন্দারের স্ত্রী নিলুফার ইয়াছমিন জানান, তাদের বাড়ি ঢাকা জেলার নবাবগঞ্জের হাগ্রাদী শাখারিপাড়া এলাকায়। বর্তমানে তিন সন্তান নিয়ে দক্ষিণ বাড্ডা এলাকায় ভাড়া থাকতেন।

স্ত্রী আরও জানান, তার স্বামী কক্সবাজার শাখার এনআরবিসি ব্যাংকের এরিয়া ম্যানেজার ছিলেন। একসপ্তাহ আগে চাকরি ছেড়ে দিয়ে ঢাকায় চলে আসে। শারীরিকভাবে কিছুটা অসুস্থ ছিল। ভোরে হাতিরঝিলে হাঁটতে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়। পরে পুলিশের মাধ্যমে জানতে পারেন তিনি ট্রেন দুর্ঘটনায় নিহত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২২
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।