ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

সখীপুরে ওয়ার্কসপে বিস্ফোরণ, নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২২
সখীপুরে ওয়ার্কসপে বিস্ফোরণ, নিহত ১

টাঙ্গাইল: টাঙ্গাইলের সখীপুরে ‘এসএম ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপে থিনারের ড্রাম ঝালাই করার সময় ইয়াকুব আলী (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।  

শনিবার (১৭ ডিসেম্বর) বিকেল পৌনে চারটার দিকে উপজেলার এতিমখানা রোডে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইয়াকুব আলী উপজেলার বহেড়াতৈল ইউনিয়নের বগা প্রতিমা গ্রামের তাহের আলীর ছেলে।

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছ। এ সময় সবুজ, রাজ্জাক ও আতিক নামের আরও তিনজন গুরুতর আহত হয়েছেন।

জানা যায়, সখীপুর বাজারের ঢাকা রোডে ‘দুই ভাই গ্লাস হাউজ অ্যান্ড হার্ডওয়্যার’ নামের একটি দোকানের থিনার ড্রামের মুখ খুলতে না পেরে এতিমখানা রোডের এসএম ইঞ্জিনিয়ারিং ওর্য়াকসপে নিয়ে যায়। সেখানে থিনার ভর্তি ড্রামে ঝালাই করার সময় ড্রামে আগুন ধরে গিয়ে বিস্ফোরিত হয়।  

এ সময় ওয়েল্ডিং মিস্ত্রি ইয়াকুবের শরীরে আগুন ধরে যায় এবং সে ঘটনা স্থলেই মারা যান। আহত হয় ওই ওয়ার্কসপের কর্মচারী সবুজ, দুই ভাই গ্লাস হাউজ অ্যান্ড হার্ডওয়্যার নামের দোকানের মালিক আতিকুল ইসলাম ও কর্মচারী রাজ্জাক। আহতদের সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

সখীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. রোবহান আলী বলেন, আমরা গিয়ে দেখি লাশ রাস্তায় পড়ে আছে। লাশ আমাদের বডি ব্যাগে রেখে পুলিশে খবর দেই। আমরা পুলিশের কাছে লাশ হস্তান্তর করে চলে আসি।

সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মজিবর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।