ঢাকা, রবিবার, ২৪ ভাদ্র ১৪৩১, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

মাদক বিক্রি বন্ধ করতে বলায় হামলা, আহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২২
মাদক বিক্রি বন্ধ করতে বলায় হামলা, আহত ২

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় মাদক বিক্রি বন্ধ করতে বলায় এবং মাদকসেবীদের ধরতে পুলিশকে সহযোগিতা করায় দুই যুবকের ওপর হামলার ঘটনা ঘটেছে।

আহত যুবকদের নাম মাহাবুব মাতুব্বর (৪০) ও মুরসালিন মাতুব্বর (২১)।

তারা উপজেলার কালামৃধা ইউনিয়নের বাসিন্দা।

শুক্রবার (১৬ ডিসেম্বর) দুপুরে উপজেলার কালামৃধা ইউনিয়নের দেওড়া বাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।  

এ ঘটনায় শনিবার (১৭ ডিসেম্বর) দুপুরে ভাঙ্গা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার।  

স্থানীয়রা জানান, ১৬ ডিসেম্বর সকালে মাহাবুব ও মুরসালিন দেওড়া বাজারে গেলে রাজু খলিফা, শাহিন খলিফা, আশরাফ খলিফা,  কাউসার খলিফা , বোরহান খলিফা,  রিয়াজুল খলিফা, শহীদ খালিফা সংবদ্ধ হয়ে দেশীয় অস্ত্র নিয়ে তাদের ওপর অতর্কিত  হামলা চালায়।  

হামলাকারীরা একাধিকবার মাদক সেবন ও বিক্রির দায়ে পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন বলে দাবি ভুক্তোভোগী পরিবারের।  

তারা জানায়, গত ১৫ ডিসেম্বর স্থানীয় কিছু মাদকসেবী ও কারবারিদের ধরতে আসেন পুলিশ। এসময় মাহাবুব ও মুরসালিন পুলিশকে সহযোগিতা করে। এ ঘটনার জেরে পরদিন শনিবার (১৬ ডিসেম্বর) দুপুরে কালামৃধা ইউনিয়নের দেওড়া বাজার এলাকায় চাইনিজ কুড়ালসহ দেশীয় অস্ত্র দিয়ে মাহাবুব ও মুরসালিনের ওপর হামলা চালানো হয়। হামলায় জখম একজনের মাথায় ১১ টি সেলাই দেওয়া হয়েছে।  

তবে, হামলার ঘটনা অস্বীকার করেছেন অভিযুক্তরা।  

এই বিষয়ে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম বাংলানিউজকে বলেন, আমরা এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২২
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।