ঢাকা, বুধবার, ৩১ চৈত্র ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

বলাৎকারের সময় ভুক্তভোগীর কামড়ে পুরুষাঙ্গ হারালেন স্কুলের দপ্তরি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
বলাৎকারের সময় ভুক্তভোগীর কামড়ে পুরুষাঙ্গ হারালেন স্কুলের দপ্তরি

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার বর্নিচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের আজাদ মোল্যার (৩৭) নামের এক দপ্তরির (এমএলএস) বিরুদ্ধে এক প্রতিবন্ধীকে বলাৎকার করার অভিযোগ উঠেছে। বলাৎকারের সময় ওই প্রতিবন্ধী কামড়িয়ে পুরুষাঙ্গ অনেকটাই ছিড়ে ফেলেছে।

রোববার (১৮ ডিসেম্বর) সকালে বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সাবু মোল্যা বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।  

এলাকা সূত্রে জানা যায়, শনিবার (১৭ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে বর্নিচর গ্রামে বর্নিচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি আজাদ মোল্যা একই গ্রামের এক প্রতিবন্ধীকে বলাৎকার করে। এ সময় ওই প্রতিবন্ধী ক্ষেপে গিয়ে আজাদের পুরুষাঙ্গে কামড় দিয়ে অনেকটাই ছিড়ে ফেলে।  

আহত অবস্থায় আজাদকে স্থানীয়রা উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে ওইদিনই তাকে ঢাকায় রিফার করা হয়।  

এ ঘটনায় দপ্তরী আজাদের পরিবারের কারো বক্তব্য জানা সম্ভব হয়নি।

বিদ্যালয়টির প্রধান শিক্ষক সানোয়ার করিম বলেন, স্কুলের কর্মচারী আজাদ বলাৎকারের ঘটনা ঘটিয়েছে বলে বিদ্যালয়ের সাবেক সভাপতি জানিয়েছে। এর বেশি কিছু বলতে চাননি তিনি।

ময়না ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সাবু মোল্যা বলেন, আজাদকে আহত অবস্থায় ফরিদপুর আনা হয়েছিল, সেখান থেকে ঢাকায় নেওয়া হয়েছে। তাকে অপারেশন করা হয়েছে।

বর্নিচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও মধুবর্নি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিছুজ্জামান বলেন, আমি ঢাকায় আছি। তবে মোবাইল ফোনে ঘটনাটি শুনেছি আজাদ খারাপ কাজ করেছে।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বাংলানিউজকে বলেন, এ ঘটনা শুনে রাতে ওই বাড়িতে পুলিশ পাঠানো হয়েছিল। তাদের কাউকে বাড়িতে পাওয়া যায়নি। তবে, পুলিশের পক্ষ থেকে আমরা যোগাযোগ করার চেষ্টা করছি। বিস্তারিত জানার পর আপনাদের জানানো যাবে।

বাংলাদেশ সময়: ১২৪৯  ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।