ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

দুর্গন্ধের উৎস খুঁজতে গিয়ে মিলল তরুণীর মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২২
দুর্গন্ধের উৎস খুঁজতে গিয়ে মিলল তরুণীর মরদেহ পারভীন আক্তার: ফাইল ফটো

সাভার (ঢাকা): পরিত্যক্ত বাড়ির পাশের জঙ্গল থেকে দুর্গন্ধ বের হতে থাকলে স্থানীয়রা কয়েকজন এর উৎস খুঁজতে গিয়ে তরুণীর মরদেহ দেখতে পায়। পরে বিষয়টি থানায় অবগত করা হয়।

পরে ঘটনাস্থল থেকে তরুণীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে ঢাকার সাভারের আশুলিয়ায়। মৃত তরুণীর নাম পারভীন আক্তার। তিনি লক্ষ্মীপুর জেলার সদর থানার ঘনে শ্যাম্পুর এলাকার জয়নাল আবেদীনের মেয়ে।

বুধবার (২১ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে মরদেহের পরিচয় শনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ঢাকা জেলার উপ-পরিদর্শক (এসআই) সালেহ ইমরান।

এরআগে, মঙ্গলবার রাতে আশুলিয়ার নলাম ফুলেরটেক এলাকায় আশিকের মালিকানাধীন পরিত্যক্ত বাড়ির পাশের জঙ্গল থেকে ওই তরুণীর মরদেহ উদ্ধার করা হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সবুর খান জানান, মঙ্গলবার (২০ ডিসেম্বর) রাতে আশুলিয়ার নলাম ফুলেরটেক এলাকার পরিত্যক্ত বাড়ির পাশের জঙ্গল থেকে গন্ধ বের হতে থাকলে স্থানীয়রা কয়েকজন দুর্গন্ধের উৎস খুঁজতে গিয়ে তরুণীর মরদেহ দেখতে পায়। পরে বিষয়টি আশুলিয়া থানায় অবগত করা হয়। পরে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

তিনি বলেন, নারীর মুখ ওড়না দিয়ে বাঁধা এবং শরীরের নিচের অংশ চাদর দিয়ে ঢাকা অবস্থায় ছিল। প্রায় অর্ধনগ্ন অবস্থায় ছিল। মৃতের মুখে ও পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২২
এসএফ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।