ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

২য় দিনের মতো জনতার মুখোমুখি মাশরাফী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
২য় দিনের মতো জনতার মুখোমুখি মাশরাফী

নড়াইল: ‘জনতার মুখোমুখি, জনতার সেবক’-এই স্লোগান নিয়ে ২য় দিনের মতো লোহাগড়া উপজেলার কোটাকোল ইউনিয়নের জনতার মুখোমুখি হয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বিকেল থেকে রাত ৮টা পর্যন্ত কোটাকোল লঞ্চঘাট এলাকায় উপস্থিত হন তিনি।

 

এ সময় সংসদ সদস্যের কাছে বিভিন্ন দাবি-দাওয়া পেশ করেন স্থানীয় জনগণ।

সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর গত চার বছরে কোটাকোল ইউনিয়নে কী কী বরাদ্দ হয়েছে, কী কী উন্নয়ন হয়েছে এবং আর কী কী পরিকল্পনা আছে- তা তুলে ধরেন মাশরাফী।

এ ছাড়া উপস্থিত লোকজনের কাছে সমস্যা ও প্রয়োজনীয় বিষয়েও পরামর্শ চান তিনি। জনতার মুখোমুখি এ অনুষ্ঠানে শত শত মানুষ উপস্থিত হন।

মাশরাফী বলেন, অনেকেই না জেনে প্রশ্ন করেছেন। বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড ও বরাদ্দের লিষ্ট নিয়ে মিলিয়ে দেখুন। বরাদ্ধ দেওয়া হয়েছে, কিন্তু কাজ হয়নি- এ রকম হয়ে থাকলে আমাকে জানান। এর মধ্যে অনেক রাস্তা-ঘাটের উন্নয়ন বাকী আছে, সেগুলোও আস্তে আস্তে করা হবে।

এছাড়া মধুমতি নদীর ভাঙ্গন রোধ নিয়ে এক প্রশ্নের উত্তরে মাশরাফী পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) নির্বাহী প্রকৌশলীর সঙ্গে কথা বলে দীর্ঘ মেয়াদী ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন।

জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান খান জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান সিকদার আ. হান্নান রুনু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সি আলাউদ্দিন, সহ-সভাপতি ফয়জুল হক রোম, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সৈয়দ মসিয়ূর রহমানসহ স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

এর আগে এদিন (২২ ডিসেম্বর) দুপুরে সদর উপজেলার মহিষখোলায় শরীফ আব্দুল হাকিম ও নড়াইল এক্সপ্রেস হাসপাতালে কিডনি ডায়ালাইসিস সেন্টারের উদ্বোধন করেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন ও জেএমআই রিকুইজিট ম্যানুফ্যাকচারিং লিমিটেডের যৌথ উদ্যোগে এই সেন্টারটি স্থাপন করা হয়। চার শয্যাবিশিষ্ট এই সেন্টারে বছরে প্রায় চার হাজার রোগীকে কিডনি ডায়ালাইসিস সেবা দেওয়ার লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।

এর মধ্যদিয়ে দীর্ঘ প্রতীক্ষার পর মাশরাফি বিন মর্তুজার উদ্যোগে প্রথমবারের মতো কিডনি ডায়ালাইসিস সেন্টার পেল নড়াইলবাসী।

এসময় জেএমআই গ্রুপের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক মো. আবদুর রাজ্জাক, জেলা প্রশাসক মোহম্মদ হাবিবুর রহমান, পুলিশ সুপার সাদিরা খাতুন, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সদর পৌর মেয়র আঞ্জুমান আরা, সিভিল সার্জন ডা. নাসিমা আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।