ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বেগমগঞ্জে অস্ত্র-ইয়াবাসহ যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৯ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
বেগমগঞ্জে অস্ত্র-ইয়াবাসহ যুবক আটক

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা থেকে একটি দেশীয় তৈরী পাইপগান ও ২০০ ইয়াবাসহ মো. তোফায়েল আহমেদ (২৭) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।  

শুক্রবার (২৩ ডিসেম্বর) দুপুরে আটককৃত যুবককে গ্রেফতার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

 

আটককৃত মো. তোফায়েল আহমেদ উপজেলার জিরতলী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বারই চতল গ্রামের সর্দার বাড়ির জামাল পাটোয়ারীর ছেলে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার জিরতলী ইউনিয়নের বারই চতল এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় তোফায়েলকে একটি দেশীয় তৈরী পাইপগান ও ২০০ ইয়াবাসহ আটক করে পুলিশ।     
 
বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। ওই মামলায় আসামিকে নোয়াখালী চিফ জুডিসিয়াল মাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।