ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজাপুরে ব্যাংক কর্মকর্তাসহ ৭ জুয়াড়ি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
রাজাপুরে ব্যাংক কর্মকর্তাসহ ৭ জুয়াড়ি আটক

ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুরে মো. আল-মামুন ওরফে শামীম নামে এক ব্যাংক কর্মকর্তাসহ সাত জুয়াড়িক আটক করেছে থানা পুলিশ।  

শুক্রবার (২৩ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে উপজেলার সাতুরিয়া ইউনিয়নের উত্তর তারাবুনিয়া এলাকার মোহাম্মদ মোকিদ খানের বসতঘর থেকে তাদের আটক করা হয়।

 

এ সময় জুয়ার আসর থেকে নগদ ৭৫ হাজার টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদি উদ্ধার করে পুলিশ।

আটক ব্যাংক কর্মকর্তা মো. আল-মামুন ওরফে শামীম পার্শ্ববর্তী কাউখালী উপজেলার শিয়ালকাঠী এলাকার মো. বেলায়েত আকনের ছেলে ও বরিশালের মেহেন্দীগঞ্জ পূবালী ব্যাংক শাখায় ক্যাশিয়ার পদে কর্মরত।  

আটক অন্যরা হলেন- উপজেলার সাতুরিয়া ইউনিয়নের তারাবুনিয়া এলাকার মো. গনি জমাদ্দারের ছেলে মো. কামরুল হোসেন জমাদ্দার, মো. রশিদ জমাদ্দারের ছেলে মো. মজিবর জমাদ্দার, পার্শ্ববর্তী কাউখালী উপজেলার শিয়ালকাঠী এলাকার মো. ইউসুব হাওলাদারের ছেলে মো. মহিদুল ইসলাম বাবু, আব্দুস সোবাহান হাওলাদারের ছেলে মো. দুলাল হাওলাদার, মোকসেদ আলী খানের ছেলে মো. মহিদুল ইসলাম জমাদ্দার এবং মো. কাওসার সরদারের ছেলে মো. ইমাদুল সরদার।

রাজাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) পুলক চদ্র রায় এই সাত জুয়াড়িকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে জুয়া নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ০৯১০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।