ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্বামীকে তালাক দেওয়ায় স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
স্বামীকে তালাক দেওয়ায় স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা প্রতীকী ছবি।

ঢাকা: রাজধানীর তুরাগ এলাকায় তালাক দেওয়ায় স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।  

খবর পেয়ে পুলিশ টঙ্গীর একটি হাসপাতাল থেকে আকলিমার (২২) মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠায়।

রোববার (২৫ ডিসেম্বর) সকালে তুরাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মশিউর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শনিবার (২৪ ডিসেম্বর) রাতে তুরাগের আহালিয়া এলাকায় মোস্তফা কসাইয়ের বাসার সামনে রাস্তায় আকলিমাকে একে একে তিনটি ছুরিকাঘাত আঘাত করে পালিয়ে যান তার স্বামী একরাম। পরে আকলিমাকে গুরুতর আহতাবস্থায় লোকজন টঙ্গীর একটি হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানকার দায়িত্বরত চিকিৎসক আকলিমাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, সাড়ে তিন থেকে চার বছর আগে আকলিমার সঙ্গে একরামের বিয়ে হয়। বিভিন্ন কারণে তাদের ঝগড়া লেগেই থাকতো। একপর্যায়ে চার মাস আগে আকলিমা আইনানুযায়ী একরামকে তালাক দেন। এ ঘটনার সময় আকলিমা ওষুধ কেনার জন্য বাসা থেকে বের হওয়ার পরপরই রাস্তায় তাকে হত্যা করেন একরাম। তবে একরামকে গ্রেফতার করার পর বিস্তারিত জানা যাবে।  

নিহত আকলিমা ভোলার দুলারহাট উপজেলার আহম্মদপুর গ্রামের আব্দুল কাদের মেয়ে। তিনি তুরাগের আহালিয়া এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন। পেশায় তিনি একটি টেইলার্সে কাজ করতেন।

বাংলাদেশ সময়: ১২০৬ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
এজেডএস/ এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।