ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রেমের টানে ঘরছাড়া সেই ২ কিশোরীকে বাড়ি ফিরিয়ে আনলো পুলিশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
প্রেমের টানে ঘরছাড়া সেই ২ কিশোরীকে বাড়ি ফিরিয়ে আনলো পুলিশ

ফরিদপুর: প্রেমের টানে প্রেমিকের হাত ধরে একইদিনে ঘরছাড়া হওয়া সেই দুই কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ।

গত ২০ ডিসেম্বর একইদিনে প্রেমিকের হাত ধরে ঘরবাঁধার আশায় বাড়ি ছাড়ে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না হাটখোলাচর মোহাম্মাদিয়া দাখিল মাদরাসার ৯ম ও ৭ম শ্রেণির দুই ছাত্রী।

পালানোর পরদিন বুধবার (২১ ডিসেম্বর) রাত ৮টার দিকে একজনকে ও শুক্রবার (২৩ ডিসেম্বর) রাতে অপরজনকে উদ্ধার করে তাদের পরিবাবের কাছে ফেরত দেয় থানা পুলিশ।

রোববার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় বাংলানিউজকে এসব তথ্য নিশ্চিত করেছেন বোয়ালমারী থানার উপ-পরিদর্শক (এসআই) মামুন ইসলাম।  

তিনি বলেন, গত ২০ ডিসেম্বর শিক্ষার্থীদের পরিবার থানায় একটি লিখিত অভিযোগ দেন। অভিযোগের ভিত্তিতে তিন দিনের মধ্যে দুই শিক্ষার্থীকে উদ্ধার করে তাদের পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।  

একই তথ্য নিশ্চিত করে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, উদ্ধারের পর শিক্ষার্থীদের পরিবারের লোকদের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।

জানা যায়, গত ২০ ডিসেম্বর হাটখোলাচর মোহাম্মাদিয়া দাখিল মাদরাসার ৯ম শ্রেণির এক শিক্ষার্থী তারই সহপাঠী একই গ্রামের মিলন মোল্যার ছেলে শাকিব মোল্যার (১৫) সঙ্গে পালিয়ে যায়। একইসঙ্গে একই মাদরাসার ৭ম শ্রেণির এক ছাত্রী একই গ্রামের বাসিন্দা তাসির শেখের ছেলে ও ৯ম শ্রেণি পড়ুয়া আব্দুল্লাহ শেখের (১৭) সঙ্গে পালিয়ে যায়।  

বাংলাদেশ  সময়: ১৯২৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।