ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

পোলিং এজেন্টকে দড়ি দিয়ে বেঁধে রাখলেন নির্বাচন কর্মকর্তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২
পোলিং এজেন্টকে দড়ি দিয়ে বেঁধে রাখলেন নির্বাচন কর্মকর্তা

নোয়াখালী: নোয়াখালীর সদর উপজেলায় মো. সেলিম নামে এক পোলিং এজেন্টকে দড়ি দিয়ে বেঁধে রাখার ঘটনা ঘটেছে। অভিযোগ, ভোটারকে ইভিএম মেশিনে নির্দিষ্ট প্রতীক দেখিয়ে দিয়েছিলেন তিনি ।

 

যে কারণে স্কুলের বারান্দার পিলারে তাকে দড়ি দিয়ে বেঁধে রাখার নির্দেশ দেন জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মো. মেসবাহ উদ্দিন।  

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দুপুর ২টায় উপজেলার নোয়াখালী ইউনিয়নের পশ্চিম চড় উড়িয়া আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। ঘটনাটি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।  

জানা যায়, নোয়াখালী ইউনিয়নের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার পদে তালগাছ প্রতীকে পশ্চিম চড় উড়িয়া আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পোলিং এজেন্টের দায়িত্ব পালন করছিলেন মো. সেলিম। তিনি এক নারী ভোটারকে ইভিএমে ভোট দেখিয়ে দেন।  

এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মো. মেসবাহ উদ্দিন তাৎক্ষণিক মো. সেলিমকে স্কুলের পাকা পিলারের সঙ্গে রোদের মধ্যে বেঁধে রাখেন।

 নির্বাচন কর্মকর্তা মো. মেসবাহ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, অনিয়ম করলেই শাস্তির ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। কাউকে ছাড় দেওয়া হবে না।

বাংলাদেশ সময় : ১৬১২ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।