ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

বর্ষবরণে প্রস্তুত নারায়ণগঞ্জ, পুলিশের বাড়তি সতর্কতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২২
বর্ষবরণে প্রস্তুত নারায়ণগঞ্জ, পুলিশের বাড়তি সতর্কতা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে পুরাতন বছরকে বিদায় ও নতুন বছরকে স্বাগত জানাতে প্রস্তুত জেলাবাসী। ইতোমধ্যে প্রতিটি এলাকায়, শহরের অভিজাত রেস্তরাগুলোতে, ঘরে ঘরে ও বাড়িঘরের ছাদে চলছে বর্ষবরণের নানা আয়োজন।

শনিবার (৩১ ডিসেম্বর) শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়ায় ব্যক্তি উদ্যোগে ও রুফটপ রেস্টুরেন্টগুলোতে নতুন বছরের কাউন্টডাউন, বর্ণিল আতশবাজি, লাইভ মিউজিকের আয়োজন করা হয়েছে। এ সব আয়োজন শুরু হবে রাত ৮টার পর থেকেই। এ ছাড়া শহরের বিভিন্ন বাসাবাড়ির ছাদে ছাদে চলছে বারবিকিউ, ফানুস উড়ানো, আতশবাজির আয়োজন। অনেক বাসাবাড়িতে করা হয়েছে আলোকসজ্জাও।  

এ দিকে নতুন বছরকে স্বাগত জানাতে এত আয়োজনে যেন কোনো নাশকতা, সহিংসতা বা অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য বাড়তি সতর্কতা গ্রহণ করেছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ।

জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল বাংলানিউজকে জানান, আমরা ইতোমধ্যে আমাদের বাড়তি সতর্কতা গ্রহণ করেছি। থার্টি ফার্ট নাইট উপলক্ষে কেউ রাস্তায় নেমে আতশবাজি বা হই হুল্লোড় করতে পারবেনা। এখন পর্যন্ত কোনো ধরনের হুমকি বা নাশকতার আশঙ্কা নেই। তবুও আমাদের তল্লাশি চৌকিসহ পুলিশের বাড়তি সতর্কতা রয়েছে। আতশবাজি বা দাহ্য জাতীয় বিস্ফোরক জাতীয় সকল কিছু একেবারে নিষিদ্ধ।  

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২২
এমআরপি/এসএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।