ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বঙ্গবন্ধুর সমাধিতে সওজ’র নবনিযুক্ত প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২২
বঙ্গবন্ধুর সমাধিতে সওজ’র নবনিযুক্ত প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা

গোপালগঞ্জ: গোপলগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন সড়ক ও জনপথ (সওজ) অধিদপ্তরের নবনিযুক্ত প্রধান প্রকৌশলী মো. ইসহাক।

শনিবার (৩১ ডিসেম্বর) দুপুরের দিকে তিনি বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সদস্যদের রূহের মাগফেরাত কামনা করে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তিনি। পরে প্রধান প্রকৌশলী বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্সের এডমিন ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লেখেন ও স্বাক্ষর করেন।

এরপর প্রধান প্রকৌশলী গোপালগঞ্জ গণপূর্ত বিভাগে ‘মুজিব কর্নার’ ও সড়ক ভবনের ঊর্ধ্বমুখী সম্প্রসারণ কাজের শুভ উদ্বোধন করেন। পরে তিনি সড়ক ভবনে বহেড়া গাছের চারা রোপণ করেন।

এ সময় অতিরিক্ত প্রধান প্রকৌশলী সৈয়দ মইনুর হাসান, রেজাউল করিম, শিশির কান্তি রাউথ, ড. আব্দুল্লাহ আল মামুন, গোপালগঞ্জ সড়ক জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী সুরুজ মিয়া, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আমানউল্লাহ, আবুল কালাম আজাদ, জিকরুল হাসান, গোপালগঞ্জ সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী তাপসী দাস, গোপালগঞ্জ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ জাহিদ হাসান, উপ-বিভাগীয় প্রকৌশলী কুমারেশ বিশ্বাসসহ প্রকৌশলীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।