ঢাকা, রবিবার, ২০ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

জাতীয়

চলন্ত ট্রাকের চাকা ফেটে স্বামী-স্ত্রী আহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
চলন্ত ট্রাকের চাকা ফেটে  স্বামী-স্ত্রী আহত চলন্ত ট্রাকের চাকা ব্লাস্ট হয়ে আহত জোবায়দা শারমিন। এ ঘটনায় তার স্বামী গুরুতর আহত হয়েছেন। ছবি: বাংলানিউজ

ঢাকা: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোডে চলন্ত ট্রাকের চাকা ফেটে যাওয়ার ঘটনায় স্বামী-স্ত্রী আহত হয়েছে। আহতরা হলেন, জসিম উদ্দিন (৩৫) ও তার স্ত্রী জোবায়দা শারমিন (২৫)।

রোববার (১ জানুয়ারি) বেলা ১২টার দিকে চিটাগাং রোডের একটি মাছের আড়তের সামনে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদের দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত দুজনকে হাসপাতালে নিয়ে আসা পথচারী সুজন আহমেদ জানান, ঘটনার সময় এ দম্পতি রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল। একটি ট্রাক তাদের সামনে দিয়ে যাওয়ার সময় বিকট শব্দে চাকা ফেটে যায়। সেই আঘাতে তারা দুজন রাস্তায় পড়ে যায়।  

তিনি আরও জানান, আহত দম্পতিকে দ্রুত স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়।

আহত জোবায়দা জানান, তাদের বাড়ি ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলায়। বর্তমানে চিটাগাং রোড এলাকায় থাকেন। তার স্বামী মিরপুর কলেজে শিক্ষকতা করেন। মিরপুর যাওয়ার উদ্দেশে রাস্তায় দাঁড়িয়ে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন।  

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, স্বামী-স্ত্রী দুজন আহত হয়ে হাসপাতালে এসেছে। এর মধ্যে স্বামী জসিমের পেটে গুরুতর আঘাত রয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২৩
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।