ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আমরা দেশের জন্য কাজ করব: নৌ প্রতিমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
আমরা দেশের জন্য কাজ করব: নৌ প্রতিমন্ত্রী

ঢাকা: নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, দেশের প্রতিটি উন্নয়নের সঙ্গে নৌপরিবহন মন্ত্রণালয় সম্পৃক্ত আছে। আমরা অনেকগুলো কাজ হাতে নিয়েছি।

সেগুলো সমাপ্ত হলে নৌপরিবহন মন্ত্রণালয় অন্য উচ্চতায় চলে যাবে।  

তিনি বলেন, সবার আগে দেশ; আগামী প্রজন্ম যেন গর্ব করে বলতে পারে-আমরা তাদের জন্য ভালো কিছু করে দিয়েছি। আমরা যেমন গর্ব করে বলতে পারি, বঙ্গবন্ধু আমাদের একটি স্বাধীন রাষ্ট্র দিয়েছেন। বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধাদের কাছে আমরা চিরঋণী। সবার আগে দেশ; দেশের জন্য আমরা কাজ করব।

রোববার (১ জানুয়ারি) মন্ত্রণালয়ের সভাকক্ষে নববর্ষ ২০২৩ উপলক্ষে আয়োজিত এক শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে এসব কথা বলেন প্রতিমন্ত্রী।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, দেশকে এগিয়ে নেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করছেন। তিনি আমাদের এগিয়ে চলার প্রেরণা। বঙ্গবন্ধুর পর নেতৃত্বের দিক থেকে শেখ হাসিনার মতো আর কেউ নেই। তিনি তারুণ‍্যের মধ‍্যেই আছেন। তারুণ্য নিয়ে কাজ করছেন।  

তিনি বলেন, পৃথিবীতে শেখ হাসিনা অন্যতম নেতৃত্বের অধিকারী। তার অনুপ্রেরণা নিয়ে কাজ করতে হবে।

এ সময় অন্যান্যের মধ‍্যে বক্তব‍্য রাখেন মন্ত্রণালয়ের সচিব মো. মোস্তফা কামাল।

এর আগে নববর্ষ ২০২৩ উপলক্ষ‍্যে প্রতিমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান মন্ত্রণালয়ের সচিব।

পরে, মন্ত্রণালয়ের সচিব মো. মোস্তফা কামাল বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যাসোসিয়েশনের সভাপতি নির্বাচিত হওয়ায় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নৌ প্রতিমন্ত্রী ও মন্ত্রণালয়ের কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
টিএ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad