ঢাকা, রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

জাতীয়

বন্ধুর সঙ্গে বেড়াতে যেয়ে লাশ হয়ে ফিরল দিয়া

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
বন্ধুর সঙ্গে বেড়াতে যেয়ে লাশ হয়ে ফিরল দিয়া -ফাইল ছবি

নীলফামারী: মোটরসাইকেলে বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেছে কিশোরী দিয়া মনির (১৬)। রোববার (১ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে নীলফামারী-সৈয়দপুর সড়কের ঢেলাপীর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

কিশোরী দিয়া দিনাজপুরের খানসামা উপজেলার সুবর্নখুলী গ্রামের মাস্টার পাড়ার দুলাল হোসেনের মেয়ে।

এ ঘটনায় তার বন্ধু মোটরসাইকেল চালক সোহাগ হোসেন (১৬) গুরুতর আহত হয়ে সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে। সোহাগ একই এলাকার আশেকুর রহমানের ছেলে। সে নীলফামারী টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী।

নিহতের প্রতিবেশীরা জানান, দিয়া এবার এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে সৈয়দপুর লায়ন্স স্কুল অ্যান্ড কলেজে ভর্তির অনুমতি পেয়েছিল। রোববার (১ জানুয়ারি) সকালে বিদায়ী শিক্ষাপ্রতিষ্ঠান রয়েল স্টার স্কুল কর্তৃপক্ষ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার আগে সোহাগের মোটরসাইকেলে চড়ে সৈয়দপুরে বেড়াতে যায়। সেখান থেকে বাড়ি ফেরার পথে ঢেলাপীর এলাকায় পৌঁছালে একটি কাভার্ডভ্যানের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যায় দিয়া। এ সময় গুরুতর আহত হয় মোটরসাইকেল চালক সোহাগ।

নীলফামারীর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ জানান, ওভারটেক করার সময় মোটরসাইকেলটিকে পেছন থেকে কাভার্ডভ্যানটিকে ধাক্কা দিয়ে পালিয়ে গেছে। দিয়ার মরদেহ নীলফামারী জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।