ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে ৪ খাবার হোটেলকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
কিশোরগঞ্জে ৪ খাবার হোটেলকে জরিমানা

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে মেয়াদোত্তীর্ণ খাদ্যপণ্য রাখা, ফ্রিজে কাঁচা মাছ-মাংসের সঙ্গে রান্না করা খাবার সংরক্ষণ ও অপরিষ্কার থাকার দায়ে চার খাবার হোটেলকে ১৯ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

রোববার (০১ জানুয়ারি) দুপুর থেকে বিকেল পর্যন্ত কিশোরগঞ্জ সদর উপজেলার কাটাবাড়িয়া (কিশোরগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিস সংলগ্ন) এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানের নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর কিশোরগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক।

এসময় উপস্থিত ছিলেন জেলা ক্যাবের সভাপতি আলম সারওয়ার টিটু ও জেলা পুলিশের একটি তদারকি টিম।

পরে হৃদয় রঞ্জন বণিক বাংলানিউজকে জানান, রোববার দুপুর থেকে বিকেল পর্যন্ত কিশোরগঞ্জ সদর উপজেলার কাটাবাড়িয়া এলাকায় খাবার হোটেলগুলোতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় মেয়াদোত্তীর্ণ খাদ্যপণ্য, ফ্রিজে কাঁচা মাছ-মাংসের সঙ্গে রান্না করা খাবার সংরক্ষণ ও অপরিষ্কার থাকার অপরাধে সবুজ হোটেল অ্যান্ড বোর্ডিংকে ৪ হাজার টাকা, মাশাল্লাহ হোটেলকে ৫ হাজার টাকা, কামাল মিয়া হোটেলকে ৫ হাজার টাকা ও সাদিক রেস্টুরেন্ট ক্যান্টিন অ্যান্ড ছাত্রাবাসকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জনস্বার্থে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদফতরের এ ধরনের অভিযান আগামীতেও চলমান থাকবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad