ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্রেনের লাইট ইঞ্জিনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৩ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
ট্রেনের লাইট ইঞ্জিনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

ব্রাহ্মণবাড়িয়া: বিজয়নগর উপজেলায় অরক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের লাইট ইঞ্জিনের ধাক্কায় মাহমুদুল হাসান (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

রোববার (১ জানুয়ারি) সন্ধ্যায় চট্টগ্রাম-সিলেট রেলপথের উপজেলার মুকুন্দপুর স্টেশন সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মাহমুদুল ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বুধল গ্রামের আবুচান মিয়ার ছেলে। এ দুর্ঘটনায় ইমন মিয়া (২০) নামে একজন আহত হয়েছেন।

মুকুন্দপুর রেলস্টেশনের মাস্টার পরশ আলী শিকদার বাংলানিউজকে বলেন, রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নিয়ে কঠোর নিরাপত্তায় কালোনি এক্সপ্রেস ট্রেন ঢাকা থেকে সিলেট যাচ্ছিল। ট্রেনটিকে ব্যাকআপ দেওয়ার জন্য এর পেছনে আরও একটি অতিরিক্ত লাইট ইঞ্জিন যাচ্ছিল। ইঞ্জিনটি মুকুন্দপুর রেল ক্রসিং পার হওয়ার সময় অসতর্কতাবশত মাহমুদুল হাসান তার মোটরসাইকেলটি নিয়ে ক্রসিং পার করার চেষ্টা করেন। এ সময় লাইট ইঞ্জিনটির তার ধাক্কা লেগে  হতাহতের ঘটনাটি ঘটে।

দুর্ঘটনার পরপর স্থানীয়রা রেল পুলিশের সহায়তায় হতাহতদেরকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মাহমুদুলকে মৃত ঘোষণা করে।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলীম হোসেন শিকদার।

বাংলাদেশ সময়: ২৩৪২ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।