ঢাকা, মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুবর্ণচরে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর দোকানে, নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৩
সুবর্ণচরে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর দোকানে, নিহত ১

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক্টর দেয়াল ভেঙে দোকানে ঢুকে পড়ে। এসময় ওই ট্রাক্টরের চাপায় সেখানে বসে থাকা বাহার উদ্দিন মাঝি (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

 

এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। আহতদের ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

সোমবার (২ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার চরজুবলি ইউনিয়নের সোনাপুর-চেয়ারম্যান ঘাট সড়কের বৈরাগী রাস্তার মাথার দক্ষিণ পাশের মুন্সি মার্কেটে এ দুর্ঘটনা ঘটে।   

নিহত বাহার উদ্দিন উপজেলার চরজুবলি ইউনিয়নের উত্তর কচ্ছপিয়া গ্রামের বাসিন্দা।  
 
স্থানীয়রা জানান, সকালে রাস্তার পাশের তৌহিদ স্টোর নামে একটি দোকানের সামনে বেঞ্চে কয়েকজন বসে ছিলেন। এসময় সোনাপুর থেকে চেয়ারম্যান ঘাটগামী একটি ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে ওই দোকানের দেয়াল ভেঙে ভেতরে ঢুকে পড়ে। এতে 
দোকানের সামনে বসে থাকা গ্রাহক বাহার উদ্দিন ট্রাক্টরচাপায় ঘটনাস্থলেই মারা যান। এসময় গুরুতর আহত হন উপজেলার চর আমানউল্যাহ গ্রামের জামাল উদ্দিন (৩৮), চরকচ্ছপিয়া গ্রামের মো. দুলাল (৩৭) ও চরবাটা গ্রামের বাতান মিয়া (৭৫)। দুর্ঘটনার পর চালক ট্রাক্টর রেখে পালিয়ে গেছেন।  

চরজব্বর থানার পরিদর্শক (তদন্ত) মো. জয়নাল আবেদীন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ঘটনার পরপরই ট্রাক্টরের চালক ও হেলপার পালিয়ে গেছেন। ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।