ঢাকা, বুধবার, ১৫ ফাল্গুন ১৪৩০, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ শাবান ১৪৪৫

জাতীয়

রাজধানীতে মিনিবাসের ধাক্কায় শিশুর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৩
রাজধানীতে মিনিবাসের ধাক্কায় শিশুর মৃত্যু

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী কাজলায় মিনিবাস ধাক্কায় আরাফাত ইসলাম (৫) নামে এক শিশু নিহত হয়েছে। নিহত শিশু থালাসিয়া রোগে আক্রান্ত ছিল।

সোমবার (২ জানুয়ারি) সকাল ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন বেলা সাড়ে ১১টার দিকে মৃত্যু হয়।  

আরাফাত মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার চর বাউসিয়া বড়কান্দি গ্রামের শরিফ মিয়ার একমাত্র ছেলে।

শিশুটির মা আয়রিন আক্তার জানান, জন্মের তিন বছর পর আরাফাতের থ্যালাসেমিয়া রোগ ধরা পড়ে। এরপর গত দুই বছর ধরে প্রতিমাসে এক ব্যাগ করে রক্ত দেওয়ার প্রয়োজন হতো। এ জন্য প্রতিমাসে ঢাকার শান্তিনগরে থ্যালাসেমিয়া ফাউন্ডেশন হাসপাতলে এসে রক্ত দেওয়া হয়। সোমবার সকালে আরাফাত নিয়ে ঢাকায় আসেন। পথে কাজলা হানিফ ফ্লাইওভার টোলপ্লাজার পাশে নামেন। সেখানে রাস্তার পাশে দাঁড়িয়ে পস্রাব করছিলো শিশুটি। তখন মিনিবাসটি পেছন দিক থেকে তাকে ধাক্কা দিরে গুরুতর আহত হয়।

শিশুটির বাবা শরিফ মিয়া জানান, খবর পেয়ে তাকে সঙ্গে সঙ্গে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। ঢাকা মেডিকেলে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আরাফাত।  

স্বজনরা জানান, গ্রামের ৮১ নম্বর চর বাউসিয়া বড়কান্দি প্রাইমারি স্কুলের ১ম শ্রেণিতে ভর্তি করা হয়েছিলো শিশুটিকে। তার বাবা রাজধানীর ধোলাইখালে একটি দোকানে চাকরি করেন।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আখতার হোসেন জানান, কাজলা টোলপ্লাজার পাশে ফিটনেসবিহীন একটি মিনি বাসের ধাক্কায় শিশুটির মৃত্যু হয়েছে। ঘটনার পরপরই বাসটি জব্দ করা হয়েছে এবং চালককে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২৩
এজেডএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।