ঢাকা, মঙ্গলবার, ১৪ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

জাতীয়

পঞ্চগড়ে নাতনিকে বাঁচাতে গিয়ে ট্রাক্টরচাপায় দাদীরও প্রাণহানি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৭ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
পঞ্চগড়ে নাতনিকে বাঁচাতে গিয়ে ট্রাক্টরচাপায় দাদীরও প্রাণহানি

পঞ্চগড়: পঞ্চগড়ের বোদা উপজেলায় ট্রাক্টরের ধাক্কায় দাদী ও নাতনির মৃত্যুর ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুরো এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

 

মঙ্গলবার (৩ জানুয়ারি) উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের দৌলতপুর এলাকায় ময়দানদিঘী-বাগানবাড়ি সড়কে এ ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন দাদী রহিমা খাতুন (৫০) ও নাতনী রাফিয়া আক্তার (১৬ মাস)।
 
ময়দানদিঘী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সদস্য ফজলুর রহমান করিম বাংলানিউজকে বলেন, দুপুরে বাড়ির পাশের ময়দানদিঘী-বাগানবাড়ি সড়কের ধারে খড়ি সংগ্রহ করছিলেন দাদী রহিমা খাতুন। নাতনি রাফিয়া ওই সড়কের মধ্য দিয়ে তার দাদীর কাছে যাচ্ছিলো। তখন মাটি পরিবহনের কাজে থাকা একটি ট্রাক্টর আসতে শুরু করলে নাতনিকে বাচাঁতে দাদী রহিমা খাতুন এগিয়ে যান। এতে ট্রাক্টরের নিচে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। এদিকে নাতনি রাফিয়া খাতুনও একই সময় গুরুতর আহত হয়ে সড়কে ছিটকে পড়ে। স্থানীয়দের সহায়তায় তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থা গুরুতর হওয়ায় শিশু রাফিয়াকে ঠাকুরগাঁও নেওয়ার পথে তার মৃত্যু হয়।


বোদা থানার উপ-পরিদর্শক (এসআই) আবু বকর সিদ্দিক বাংলানিউজকে বলেন, ঘটনার পরপরই ঘাতক ট্রাক্টরের চালক পলাশ চন্দ্র রায়কে (২২) স্থানীয়দের সহায়তায় আটক করা হয়েছে। নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৭৫৯ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।